করোনা: রিমান্ড আবেদন পেছালো দুই মাদক কারবারির

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৪ এপ্রিল ২০২০, ২০:০১

করোনাভাইরাসের (কোভিড-১৯) দুর্যোগে ৮ হাজার ৪০০ পিস ইয়াবাসহ আটক দুই মাদক কারবারির রিমান্ড আবেদন পিছিয়ে গেছে।

শনিবার বংশাল থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক হেলাল উদ্দিন বিষয়টি সাংবাদিকদের জানান।

পুলিশ জানায়, কক্সবাজার থেকে নানা কৌশলে ইয়াবা এনে রাজধানীর বিভিন্ন স্পটে সরবরাহ কালে নয়াবাজারের ইউসুফ মার্কেট এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ ওই দুই মাদক বিক্রেতাকে আটক করে র‍্যাব। এরপর আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়। কিন্তু বিরাজমান পরিস্থিতির পর তাদের বিরুদ্ধে প্রয়োজনে রিমান্ড আবেদন করবেন এ মামলার তদন্ত কর্মকর্তা।

অভিযানের নেতৃত্ব দেয়া র‌্যাব-১০ এর সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার মেজর আনিছুজ্জামান বলেন, আটকরা হলেন, কক্সবাজার জেলার চকরিয়া থানার সিয়াপাড়া গ্রামের শাহ আলমের ছেলে মোস্তাক আহমেদ (৩০) ও কক্সবাজার সদর উপজেলার ঈদগা ইসলামাবাদ গ্রামের আলী হোসেনের ছেলে জমির উদ্দিন (২৪)। তাদের কাছ থেকে ৪টি মোবাইল ফোন, একটি মাক্রোবাস ও নগদ টাকা উদ্ধার করা হয়েছে।

বংশাল থানার উপ-পরিদর্শক হেলাল উদ্দিন বলেন, গতকাল শুক্রবার তাদের দুইজনকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। করোনাভাইরাস প্রার্দুভাবের জন্য তাদের বর্তমানে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। তদন্ত কর্মকর্তা আবেদনে বলেন, করোনাভাইরাস সংক্রমণ রোধের পর প্রয়োজনে রিমান্ড আবেদন করা হবে। এরপর ঢাকা মহানগর হাকিম আশেক ইমাম তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

ঢাকাটাইমস/০৪এপ্রিল/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :