২০২০ সালে বলিউড তারকাদের যেসব ছবি ভাইরাল হয়েছে

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ০৫ এপ্রিল ২০২০, ১২:৫৪ | প্রকাশিত : ০৫ এপ্রিল ২০২০, ১২:৫১

চলতি বছরের এক চতুর্থাংশ সময় শেষ হয়েছে। এই সময়ের মধ্যে বলিউডে ঘটেছে নানা ঘটনা। সেসব ঘটনার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন তারকরা। গত তিন মাসে বলিউড তারকাদের যেসব ছবি ভাইরাল হয়েছে তা নিয়ে প্রতিবেদন প্রকাশ করেছে টাইমস অব ইন্ডিয়া। চলুন দেখে নেয়া যাক তেমনই কয়েকটি ছবি-

বিকিনিতে ভাইয়ের সঙ্গে সারা

বলিউড অভিনেতা সাইফ আলী খানের কন্যা অভিনেত্রী সারা আলী খান সম্প্রতি সৈকতে ছুটি কাটাতে যান। সেখানে ভাই ইব্রাহিমের সঙ্গে বিকিনি পরে বিভিন্নভাবে ছবি তুলে ছুটি কাটানোর কথা জানান সারা। তারপরই নেটিজেনদের তোপের মুখে পড়েন তিনি। মুহূর্তেই সেই ছবি ভাইরাল হয়ে যায়। অনেকে তার সমালোচনা করে বলেন ভাইয়ের সঙ্গে এমন ছবি দিতে সারার লজ্জা হওয়া উচিত।

আলিয়াকে রণবীরের চুমু

গত মাসের ১৫ তারিখ ছিল বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের জন্মদিন। সেদিন প্রেমিকা আলিয়াকে জড়িয়ে ধরে চুমু খান অভিনেতা রণবীর কাপুর। তার সেই ছবি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। দেখা যায়, আলিয়াকে বাহুডোরে বেধে চুমু দিচ্ছেন রণবীর। আর আলিয়াও হাসিমুখে তা গ্রহণ করছেন। তাদের চুমুর ব্যাকগ্রাউন্ডে দেখা যায় আরেক বলিউড কাপল অর্জুন কাপুর তার প্রেমিকা মালাইকা আরোরাকে জড়িয়ে ধরে চুমু খাচ্ছেন।

কনিকার সঙ্গে ব্রিটিশ প্রিন্সের সাক্ষাত

গত মাসে করোনাভাইরাস ধরা পড়ে বলিউড শিল্পী কনিকা কাপুরের। তার কয়েকদিন পরই করোনা ধরা পড়ে ব্রিটিশ প্রিন্স চার্লসের। তারপরই কনিকার সঙ্গে প্রিন্স চার্লসের ২০১৫ সালের সাক্ষাতের একটি ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়। অনেকে দাবি করেন ব্রিটিশ প্রিন্সের করোনা আক্রান্তের জন্য কনিকা দায়ী। যদিও তা মোটেই সঠিক নয়।

বলিউডের পাওয়ার কাপল

সাইফ আলী খান ও কারিনা কাপুর, আনুশকা শর্মা ও বিরাট কোহলি, বরুণ ধাওয়ান ও তার প্রেমিকা নাতাশা দালাল এক ফ্রেমে ধরা দেন ইংরেজি নতুন বছরের প্রথম দিনে। নিউ ইয়ার ইভে এই তিন কাপলকে বলিউডের পাওয়ার কাপল হিসেবে অভিহিত করে নেটিজেনরা। সামাজিক মাধ্যমে তাদের ছবি ভাইরাল হয়।

শহিদ-মিরার খুনশুটি

বলিউড অভিনেতা শহিদ কাপুরের স্ত্রী মীরা রাজপুত তার ঘাড়ে স্বামীর নাম ও ভালোবাসার চিহ্ন এঁকে ছবি দেন সামাজিক মাধ্যমে। মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়।

ঢাকা টাইমস/০৫এপ্রিল/একে

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :