বগুড়ায় অসহায়দের খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছে সৃষ্টি সোসাইটি

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১০ এপ্রিল ২০২০, ২১:০০ | প্রকাশিত : ১০ এপ্রিল ২০২০, ২০:৪৮

বগুড়ায় করোনাভাইরাসের কারণে সৃষ্ট প্রতিকূল পরিস্থিতি মোকাবেলায় অসহায় দিনমজুর মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা ও বেসরকারি সংগঠন সৃষ্টি হিউম্যান রাইটস্ সোসাইটি বগুড়া জেলা কমিটির নেতারা।

শুক্রবার দুপুরে বগুড়ার গাবতলী উপজেলার মহিষাবান ইউনিয়নে মানুষের দুয়ারে দুয়ারে গিয়ে তাদের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন সংস্থার জেলা কমিটির সভাপতি বিশিষ্ট সমাজসেবক পরিমল প্রসাদ রাজ।

সৃষ্টি হিউম্যান রাইটস্ সোসাইটি বগুড়া জেলা কমিটির সাধারণ সম্পাদক সুজিত কুমার তালুকদারের ব্যবস্থাপনায় অসহায় মানুষের মাঝে এই খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংস্থার জেলা কমিটির সহ-সভাপতি সাজেদুর রহমান শিপলু, যুগ্ম সাধারণ সম্পাদক সঞ্জু রায়, কোষাধ্যক্ষ শেখর রায়, কার্যনির্বাহী সদস্য রাজু আহম্মেদ এবং সুদেব দাস।

শতাধিক পরিবার এই খাদ্য সহায়তা পান। এর মধ্যে ছিল পাঁচ কেজি চাল, ডাল, এক লিটার তেল, এক কেজি পেঁয়াজ এবং দুই কেজি আলু। বিতরণকালে সংস্থার পক্ষ থেকে জেলা শাখার সভাপতি পরিমল প্রসাদ ও সম্পাদক সুজিত তালুকদার সরকারী নির্দেশনা মেনে সামাজিক দূরত্ব বজায় রাখা এবং সচেতন থাকার মাধ্যমে সবাইকে নিজ নিজ ঘরে থাকার আহ্বান জানান।

তারা বলেন, দেশের এই ক্রান্তিকালে খেটে খাওয়া মানুষগুলো খুব কষ্টে রয়েছে যারা আত্মসম্মানের ভয়ে কাউকে মুখ ফুটে কিছু বলতেও পারছে না। এমন অবস্থায় সমাজের সকলকে মানবিক স্বার্থে এগিয়ে আসতে হবে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত সৃষ্টি হিউম্যান রাইটস্ সোসাইটি বগুড়া জেলা শাখার উক্ত মানবিক কার্যক্রম চলমান থাকবে বলেও জানানো হয়।

(ঢাকাটাইমস/ ১০ এপ্রিল/ এইচএফ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :