পাবনায় ছেলের সংস্পর্শে এসে করোনায় আক্রান্ত বাবা

চাটমোহর (পাবনা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ এপ্রিল ২০২০, ০৯:০৬

পাবনার চাটমোহরে ছেলের সংস্পর্শে এসে করোনায় আক্রান্ত হয়েছেন এক ব্যক্তি। শনিবার উপজেলার মুলগ্রাম ইউনিয়নের বামনগ্রামের ওই ব্যক্তি করোনা শনাক্ত হয়।

পাবনার সিভিল সার্জন ডা. মেহেদী ইকবাল জানান, আক্রান্ত ব্যক্তির ছেলে এক সপ্তাহ আগে নারায়ণগঞ্জ থেকে বাড়ি এসেছেন। তিনি করোনায় আক্রান্ত ছিলেন। ছেলের সংস্পর্শে থাকায় তার বাবাও আক্রান্ত হয়েছেন।

চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার মোহাম্মদ রায়হান জানান, আক্রান্ত যুবক গত ৫ এপ্রিল নারায়ণগঞ্জ থেকে পাবনার চাটমোহরে নিজ বাড়িতে আসেন। করোনার লক্ষণ নিয়ে অসুস্থ হয়ে পড়লে তার নমুনা সংগ্রহ করে গত ১৪ এপ্রিল রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বৃহস্পতিবার সন্ধ্যায় প্রাপ্ত রিপোর্টে তার নমুনায় করোনা পজিটিভ পাওয়া য়ায়। পরে স্বাস্থ্য বিভাগের টিম আক্রান্ত যুবকের বাড়িতে গিয়ে তাকে শুক্রবার ঢাকার একটি হাসপাতালে প্রেরণ করে এবং ওই রোগীর সংস্পর্শে আসা আরও ১০/১২ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রাজশাহী পাঠানো হয়। পরে শনিবার রাতে প্রাপ্ত রিপোর্টে তার বাবার করোনা পজেটিভ পাওয়া যায়। শারীরিক অবস্থা দেখে তার ব্যাপারে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

প্রথম করোনা শনাক্তের পর উপজেলা প্রশাসন ও পুলিশের টিম গিয়ে প্রথমে গ্রাম ও পরে পুরো উপজেলা লকডাউন ঘোষণা করে।

ঢাকাটাইমস/১৯এপ্রিল/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :