বিএনপির নির্যাতিতদের পরিবারে ঈদ উপহার

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ এপ্রিল ২০২০, ১৪:২১

বৃহত্তর ফরিদপুরে বিএনপির আন্দোলনে শহীদ, গুম ও নির্যাতিতদের উপহার দিয়েছেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। সোমবার বেলা ১২টার দিকে শহরের মামুদপুরে বিসমিল্লাহ শাহ দরগা মাঠে বিএনপির আন্দোলনে নিহত নগরকান্দা উপজেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মারুফের পরিবারের মাধ্যমে এ কর্মসূচি শুরু হয়।

এসময় নিহত মারুফের বাবা রাবু মিয়ার হাতে উপহার তুলে দেন বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম রিংকু।

এ সময় শামা ওবায়েদ করোনাভাইরোসের কারণে প্রান্তিক জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর জন্য সবার প্রতি উদাত্ত আহ্বান জানিয়ে বলেন, জনগণের দল হিসেবে যা যা করা দরকার বিএনপি তাই করছে। আমরা সরকারকে সব ধরনের সহযোগিতা করতে প্রস্তুত। এই দুর্যোগে বাংলাদেশের প্রেক্ষিতে আজকে সবচেয়ে বড় প্রয়োজন জাতীয় ঐক্য গড়ে তোলা।

তিনি বলেন, করোনাভাইরাসের কারণে দেশের প্রান্তিক পর্যায়ে সরকার যেই ত্রাণ দিচ্ছে তার বেশিরভাগই চুরি হয়ে যাচ্ছে। গরিবের ঘরে চাল-ডাল পৌঁছানোর আগেই সেসব আওয়ামী লীগের নেতাকর্মীদের বাসায় পাওয়া যাচ্ছে। গত ১২ বছর যাবত তারা চুরি করতে করতে এমন পর্যায়ে পৌঁছেছে যে যা দেখবে তাই চুরি করতে হবে।

এসময় ফরিদপুর জেলা বিএনপির সদ্য বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক মোদাররেস আলী ঈসা, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক জসীমউদ্দিন মৃধা, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক জুলফিকার হোসেন জুয়েল, জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আফজাল হোসেন খান পলাশ, বর্তমান সভাপতি রাজিব হোসেন, সাধারণ সম্পাদক জাহাঙ্গির হোসেন, নগরকান্দা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান মুকুল প্রমুখ উপস্থিত ছিলেন।

শামা ওবায়েদ জানান, বিএনপির আন্দোলনে শহীদ, গুম ও নির্যাতিত ফরিদপুর বিভাগের সব নেতাকর্মীদের পরিবারকে তারেক রহমানের পক্ষ থেকে এই ঈদ উপহার দেয়া হবে।

(ঢাকাটাইমস/২৭এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :