লকডাউনে আরও আত্মবিশ্বাসী জাহ্নবী

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২১ মে ২০২০, ১৪:৪২

করোনা মোকাবিলায় ভারতজুড়ে চলছে লকডাউন। স্তব্ধ বিনোদন জগত। কোয়ারেন্টাইনে দিন কাটাচ্ছেন তারকারা। এই সময়টা নানা ভাবে পার করছেন তারা। সোশ্যাল মিডিয়ায় স্ট্যাটাস দিয়ে এবং ভিডিও পোস্ট করে সেসব জানাচ্ছেনও। তেমনি বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুরও জানালেন কীভাবে কাটাচ্ছেন তিনি লকডাউনের এই সময়টা।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন তারকা দম্পতি বনি কাপুর ও শ্রীদেবী কন্যা জাহ্নবী। ছোটবেলা থেকে বর্তমানের বিভিন্ন ছবি ও ভিডিও দিয়ে তৈরি হয়েছে সেই ভিডিওটি। সেখানে নায়িকাকে দেখা যাচ্ছে তার মা শ্রীদেবী, বাবা বনি কাপুর এবং ছোট বোন খুশি কাপুরের সঙ্গে। আর রয়েছে জাহ্নবীর বলা কিছু কথা।

কোয়ারেন্টাইনে কেমন জীবন যাপন করছেন, সেই কথাগুলো তুলে ধরেছেন অভিনেত্রী। তিনি বলেছেন, ‘কে জাহ্নবী কাপুর? মা-বাবা ও বোনের কিছু কিছু অংশ নিয়েই তো আমি তৈরি। ভিন্ন ক্ষেত্রে আমি ভিন্ন ধরনের মানুষ। আমার বন্ধুরা বলে, আমি ক্ষেত্রবিশেষে নিজের মতামত বদলাই। আমি ব্যস্ত এবং প্রচন্ড ঘুরে বেড়াই।

তাই পরিবারের সঙ্গে যথেষ্ট সময় কাটানোর ও সেভাবে সময় থাকে না। আমার বাবা খুব একা বোধ করেন। আমার তার সঙ্গে অনেক বেশি সময় কাটানো উচিত। কিন্তু এখন লকডাউনের ফলে তো সবকিছুই খুব ধীর স্থির হয়ে গেছে।’

জাহ্নবী আরও বলেন, ‘লকডাউনে নিজের সঙ্গে সময় কাটিয়ে আমি আরও অনেকটা আত্মবিশ্বাসী হয়ে গেছি। আমি সবাইকেই পজিটিভ থাকতে বলব। আপনাদের যদি বাড়িতে থাকার মতো বিলাসিতাটুকু থেকে থাকে, তাহলে নিজেকে এই সময় সৌভাগ্যবান মনে করুন।’

এর আগেও জাহ্নবী একটি পোস্ট করেছিলেন, যেখানে তিনি বলেছিলেন সেল্ফ আইসোলেশনে তিনি নতুন কী কী শিখলেন। বর্তমানে লকডাউনের জেরে বাবা বনি কাপুর এবং বোন খুশি কাপুরের সঙ্গে অনেকটা সময় কাটাচ্ছেন জাহ্নবী।

ঢাকাটাইমস/২১মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত