গোপালগঞ্জে নতুন আক্রান্ত ১৬

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জ
 | প্রকাশিত : ২৯ মে ২০২০, ১৬:১২

গোপালগঞ্জে প্রতিদিন বাড়ছে করোনা রোগীর সংখ্যা। গত ২৪ ঘণ্টায় নতুন করে ১৬ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৬৮ জনে।

শুক্রবার দুপুরে গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ জানিয়েছেন, নতুন আক্রান্তদের মধ্যে কোটালীপাড়া উপজেলায় চারজন, কাশিয়ানী উপজেলায় চারজন, মুকসুদপুর উপজেলায় তিনজন, টুঙ্গিপাড়া উপজেলায় তিনজন ও সদর উপজেলায় দুজন রয়েছেন। এদের বেশিরভাগ ঢাকা, নারায়ণগঞ্জ, গাজীপুর ও সাভার থেকে আক্রান্ত হয়ে গোপালগঞ্জে এসেছেন।

তিনি জানান, আক্রান্তদের বাড়িসহ আশাপাশের বেশ কয়েকটি বাড়িঘর লকডাউন করা হয়েছে। সেইসঙ্গে আক্রান্তদের পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেয়া হয়েছে। আক্রান্তদের মধ্যে একজন মারা গেছেন। বাকিদের মধ্যে ৫৮ জন সুস্থ হয়ে হাসপাতাল ছাড়লেও ১০৯ জন জেলার বিভিন্ন হাসপাতালে ও নিজ বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।

এর আগে গত বৃহস্পতিবার পর্যন্ত জেলায় ১৫২ করোনা রোগী শনাক্ত হয়। আক্রান্তদের মধ্যে মুকসুদপুর উপজেলায় মুকসুদপুর থানার ১৮ পুলিশ সদস্য ও এক ডাক্তারসহ ২৯ জন, কাশিয়ানী উপজেলায় ৪৪ জন, গোপালগঞ্জ সদর উপজেলায় চার চিকিৎসকসহ ২১ জন, টুঙ্গিপাড়া উপজেলায় ২৬ জন ও কোটালীপাড়া উপজেলায় এক চিকিৎসক ও একজন নার্সসহ ৩২ জন ছিল।

(ঢাকাটাইমস/২৯মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :