সুশান্তের ম্যানেজার দিশার গর্ভে সূরজ পাঞ্চোলির সন্তান?

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ জুলাই ২০২০, ১৭:৪০

অভিনেতা সুশান্তের মৃত্যু নিয়ে অনেক জল্পনা কল্পনা চলেছে। এখনো চলছে রহস্য উদ্ঘাটনের চেষ্টা। ময়নাতদন্ত এবং ভিসেরা রিপোর্টে পরিষ্কারভাবে বলা হয়েছে শ্বাসরোধ হয়ে মৃত্যুর কথা। কিন্তু সুশান্ত ভক্তরা তা মানতে নারাজ। একাংশ আবার সুশান্তের মৃত্যুর তদন্ত কেন্দ্রীয় গোয়েন্দাদের দিয়ে করানোর দাবি তুলেছে।

অভিনেতার মৃত্যুরহস্য নিয়ে গোটা দেশ যখন উত্তাল, তার মাঝেই সোশ্যাল মিডিয়ার এক পোস্ট নতুন করে চাঞ্চল্য ছড়িয়েছে। তিনি সুশান্তের মৃত্যুর দিনকয়েক আগেই বহুতল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছিলেন বলে জানা যায়। এর আগে সুশান্ত সিং রাজপুত ও সূরজ পাঞ্চোলির মধ্যে ঝামেলার কথা প্রকাশ্যে এসেছিল।

অভিনেতার মৃত্যুরহস্য নিয়ে গোটা দেশ যখন উত্তাল, তার মাঝেই সোশ্যাল মিডিয়ার এক পোস্ট নতুন করে চাঞ্চল্য ছড়িয়েছে। পোস্টে দাবি করা হয়েছে যে, 'খুন করা হয়েছে সুশান্তকে'। আর তাঁর মৃত্যুর সঙ্গে সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের আত্মহত্যার সম্পর্ক রয়েছে। কারণ অভিনেতা সূরজ পাঞ্চোলির সন্তানের মা হতে চলেছিলেন দিশা। তিনি সুশান্তের মৃত্যুর দিনকয়েক আগেই বহুতল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছিলেন বলে জানা যায়। দাবি করা হয়েছে, সূরজের সঙ্গে জটিল সম্পর্কের হাত থেকে দিশাকে বাঁচাতে চেয়েছিলেন সুশান্ত।

'জাস্টিস ফর সুশান্ত সিং রাজপুত' নামে একটি সোশ্য়াল মিডিয়া অ্যাকাউন্ট থেকে ইনস্টাগ্রামে ওই পোস্টের একটি স্ক্রিনশট শেয়ার করা হয়। সেখানে সিবিআই তদন্তের দাবি করে বলা হয়, 'এর মধ্যে যদি একটুও সত্যতা থাকে, তাহলে হয়তো সুশান্তের মৃত্যুর পিছনে কোনও বড় নামও জড়িয়ে থাকতে পারে। সঠিক বিচার না পেলে আমরা থেমে থাকব না।'

এর আগে সুশান্ত সিং রাজপুত ও সূরজ পাঞ্চোলির মধ্যে ঝামেলার কথা প্রকাশ্যে এসেছিল। শোনা যায়, সুশান্ত অভিনীত করণ জোহরের 'ড্রাইভ' ছবিটিতে সূরজ কাজ করুন চেয়েছিলেন সলমান খান। কিন্তু সেটি না হওয়ায় সলমানও নাকি সুশান্তের উপর সন্তুষ্ট ছিলেন না।

এর আগেও অভিনেত্রী জিয়া খানের আত্মহত্যার ঘটনায় সূরজের নাম জড়ায়। তখনও জানা গিয়েছিল, জিয়া সূরজের সন্তানের মা হতে যাচ্ছিলেন। তার পর সুরজের সঙ্গে অশান্তিতে জড়িয়ে পড়েন অভিনেত্রী। তার পরই আত্মহত্যার ঘটনা।

যদিও এই প্রশ্নের ভিত্তিতেই ছেলে সূরজ পাঞ্চোলির হয়ে মুখ খুলেছেন বাবা আদিত্য পাঞ্চোলি এবং মা জরিনা। তাঁদের মন্তব্য, 'সুশান্তের মৃত্যুর সঙ্গে কোনও যোগ নেই সূরজের।' তাঁদের দাবি, প্রেম তো দূর অস্ত্, তিনি দিশা সালিয়ানকে চিনতেনই না। সংবাদমাধ্যমে তাঁর মৃত্যুর খবর পড়েছেন। তাঁর সঙ্গে সুশান্তের সম্পর্ক ভালো ছিল বলেও জানিয়েছেন সূরজ। যদিও ইন্ডাস্ট্রির গুঞ্জন অন্য কথা বলছে।

ঢাকাটাইমস/৫জুলাই/এসকেএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :