বয়স বাড়ার সঙ্গে তুমি আরো স্মার্ট হয়েছ: ধোনিকে স্ত্রী

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ জুলাই ২০২০, ২০:৪৫

ঘড়ির কাঁটায় রাত ১২টা বাজার সঙ্গে সঙ্গেই ইনবক্সে উপচে পড়ছে শুভেচ্ছার বন্যা। আসমুদ্র-হিমাচলের অসংখ্য অনুরাগী, সতীর্থ, প্রক্তন ক্রিকেটারদের শুভেচ্ছা বন্যার মধ্যে দিয়েই ৩৯-এ পা দিলেন ভারতের ক্রিকেট ইতিহাসে অন্যতম সফল অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। সবচেয়ে সফল বললেও বোধহয় অত্যুক্তি হয় না। কারণ ভারতীয় ক্রিকেটকে রাঁচির ছেলেটা যা দিয়েছেন আর ক’জনই বা দিতে পেরেছেন।

কথা রেখেছেন ফ্র্যাঞ্চাইজি দলের সতীর্থ ডোয়েন ব্র্যাভো। সুদূর ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে বসে এক ভারতীয় ক্রিকেটারের জন্য ব্র্যাভো লিখে ফেলেছেন গান। জন্মদিনে সেই গান ধোনিকে উপহার দিলেন ক্যারিবিয়ান ক্রিকেটার। মহেন্দ্র সিং ধোনি নাকি তাঁর ‘ব্রাদার ফ্রম অ্যানাদার মাদার’। হ্যাঁ, ধোনিকে এভাবেই সম্বোধন করেছেন ব্র্যাভো। এমনই হাজারো শুভেচ্ছার ভিড়েও আলাদাভাবে ‘স্পেশাল’ হয়ে রইল বেটার হাফ সাক্ষীর শুভেচ্ছা বার্তা।

চুল-দাড়িতে পাক ধরা বেটারহাফকে জন্মদিনে এক হৃদয়স্পর্শী বার্তা লিখলেন সাক্ষী। যা মন কেড়ে নিলো অনুরাগীদের। ধোনির সাম্প্রতিক সময়ের একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সাক্ষী লিখলেন, ‘তোমার জন্ম তারিখটা মার্ক করে রেখেছি। আরও একটা বছর বয়স বাড়ল, আরেকটু ধূসর হয়েছো, আরও স্মার্ট এবং মিষ্টি হয়েছ (সত্যি)। মিষ্টি-মিষ্টি শুভেচ্ছা আর উপহারে গলে যেও না। মোমবাতি জ্বালিয়ে কেক কেটে চলো তোমার জীবনের আরও একটা বছর সেলিব্রেট করা যাক। শুভ জন্মদিন হাজব্যান্ড।’

৪ জুলাই ধোনি-সাক্ষীর বিবাহবার্ষিকী। যা চলতি বছরে দশে পা দিয়েছে। ওইদিনও বেটারহাফকে শুভেচ্ছা জানিয়েছিলেন স্ত্রী সাক্ষী। মাহির জন্মদিনটা যেন সেই কেকের উপর সাজানো লাল চেরির মতো। ধোনিকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছে মেয়ে জিভাও। বাবার সঙ্গে একাধিক ছবি পোস্ট করে ইনস্টাগ্রামে ধোনিকে শুভেচ্ছা জানিয়েছে জিভা।

ধোনিকে শুভেচ্ছার বন্যার ভাসিয়েছেন বিরাট কোহলি সহ ভারতীয় দলের অন্যান্য সতীর্থরা। চেন্নাই সুপার কিংসের সতীর্থরা একজোট হয়ে একটি ভিডিও বার্তায় শুভেচ্ছা পাঠিয়েছেন ধোনির জন্য। মাইক হাসি, ডোয়েন ব্র্যাভো, শেন ওয়াটসন, মিচেল স্যান্টনার, সুরেশ রায়না, শার্দুল ঠাকুর, পীষূষ চাওলা কে নেই সেখানে।

(ঢাকাটাইমস/৭ জুলাই/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :