সাহেদকে বাসা ছাড়তে নোটিশও দেন ‘অতিষ্ট’ বাড়িওয়ালা!

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ জুলাই ২০২০, ২১:৫৭ | প্রকাশিত : ০৯ জুলাই ২০২০, ২১:৫০
ফাইল ছবি

মো. সাহেদ। দেশজুড়ে তাকে নিয়ে চলছে আলোচনা-সমালোচনার ঝড়। কারণ প্রভাব খাটিয়ে যেখানেই যা করেছেন এখন একে একে তা বের হয়ে আসছে। তার বিরুদ্ধে অভিযোগ উঠেছে, রিজেন্ট হাসপাতালের উত্তরা এবং মিরপুর শাখার ভবন মালিকদের ভাড়া না দেয়ার। ভাড়া চাইলে উল্টো হুমকি দিতেন তিনি। শুধু হাসপাতালেই নয়, রাজধানীর ওল্ড ডিওএইচএসের যে বাসায় তিনি ভাড়া থাকতেন সেই বাড়িওয়ালাও তার আচরণে অতিষ্ট হয়ে বাড়ি ছাড়ার নোটিশ দিয়েছিলেন। বাড়ির মালিক লিনিয়া দেওয়ান গণমাধ্যমকে একথা জানিয়েছেন।

করোনার পরীক্ষা না করে রিপোর্ট দেয়াসহ নানা অভিযোগে মামলার পর থেকে সাহেদ পলাতক থাকলেও তার পরিবার এখনো ভাড়া বাড়িতেই আছেন। সাহেদের ভাড়া বাসার মালিক তাদের ঠিক উপরের তলাতেই থাকেন। তিনি জানিয়েছেন, ব্যবসায়ী পরিচয়ে বাসা ভাড়া নিলেও প্রথম দিন থেকেই সাহেদ বাজে আচরণ করতেন। নিয়মিত ভাড়াও পরিশোধ করতেন না। এক পর্যায়ে অতিষ্ট হয়ে তাকে বাড়ি ছেড়ে দেয়ার নোটিশ দেয়া হলেও তিনি বাসা ছাড়েননি।

ভাড়া না দেয়ায় হাসপাতাল ছাড়তে দুই হাসপাতালের ভবন মালিকও বারবার নোটিশ দিয়েছেন সাহেদকে। কিন্তু এতে কর্ণপাত করেননি সাহেদ। কোনো সরকারি কর্মকর্তা না হলেও সাহেদ সবসময় পতাকাবাহী গাড়িতে চলাফেরা করতেন। সঙ্গে তিনজন গানম্যানও থাকত তার।

বাড়ির মালিক লিনিয়া দেওয়ান অভিযোগ করেছেন, একজন গানম্যানের সঙ্গে খারাপ ব্যবহারের অভিযোগ তুলে তিনি বাজে ব্যবহার করেন। লিনিয়া দেওয়ান বলেন, একবার সে তার এক লোককে একটি ব্রিফকেস নিয়ে পাঠায়। খুলেই দেখলাম অনেক টাকা। তখন সে আমাকে আমার টাকা দিয়ে বললো এই টাকা কিছুই না। আমাকে হুমকি দিয়ে বলেছে আপনি আমার গানম্যানদের সঙ্গে খারাপ ব্যবহার কেন করেছেন, আপনি জানেন আমি কে। সেদিন খুব বাজে ব্যবহার করেছেন দাবি করে বাড়ির মালিক বলেন, মেয়েদের সঙ্গে কীভাবে কথা বলতে হয় সে জানেই না। খুবই বিশ্রিভাবে কথা বলে। এক পর্যায়ে তার আচরণে বিরক্ত হয়ে বাড়ি ছাড়ার নোটিশ দেই।

এদিকে সাহেদ পলাতক থাকলেও যে বাসায় তার পরিবার আছে সেই ভবনের গ্যারেজে ফ্লাগ স্ট্যান্ড এবং স্টিকার লাগানো একটি গাড়ি এখনো আছে।

(ঢাকাটাইমস/০৯জুলাই/বিইউ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

চলতি মাসে আরও দুটি তীব্র তাপপ্রবাহ বয়ে যেতে পারে

পরিবেশ রক্ষায় প্রতিবেদন করতে গিয়ে সাংবাদিক আক্রমণের শিকার হলে সুরক্ষা পাবেন: তথ্য প্রতিমন্ত্রী 

উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের প্রভাব ঠেকাতে স্পিকারকে ইসির চিঠি

১২ কেজি এলপিজি সিলিন্ডারের দাম কমলো ৪৯ টাকা 

আইএমএফের জ্বালানি বিষয়ক পরামর্শের সঙ্গে একমত নয় ক্যাব

যুক্তরাষ্ট্রের কাছ থেকে মানবাধিকারের কথা শুনতে হয়, এটা দুর্ভাগ্যের: প্রধানমন্ত্রী

শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে সুপ্রিম কোর্টের আইনজীবীর লিগ্যাল নোটিশ

মিয়ানমারের চলমান পরিস্থিতি নিয়ে থাইল্যান্ডও উদ্বিগ্ন: প্রধানমন্ত্রী

থাইল্যান্ড সফর সফল ও ফলপ্রসূ হয়েছে: প্রধানমন্ত্রী 

থাইল্যান্ড সফর নিয়ে সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী 

এই বিভাগের সব খবর

শিরোনাম :