নকশা অনুযায়ী নড়াইল-ফুলতলা সড়ক নির্মাণের দাবিতে মানববন্ধন

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ জুলাই ২০২০, ১৬:১৯

প্রায় ২৮ কিলোমিটার নড়াইল-ফুলতলা সড়কের কাজ শুরু হয়েছে এক বছরের বেশি সময় আগে। নির্মানাধীন এ সড়কটি নকশা অনুযায়ী নির্মাণের দাবিতে মানববন্ধন করেছে চাকই মোল্যারহাট বাজার এলাকার বাসিন্দারা। শুক্রবার সকাল ১০টার দিকে মোল্যারহাট বাজার এলাকায় এ মানববন্ধন হয়।

এসময় বক্তারা বলেন, ‘নড়াইল-ফুলতলা সড়কের বিছালী ইউনিয়নের চাকই মোল্যারহাট মোড় থেকে দক্ষিণ দিকে প্রায় ৩০০ ফুট রাস্তা নকশা ছাড়া মালিকানাধীন জমির ওপর দিয়ে বাস্তবায়ন করার পায়তারা করছেন স্থানীয় কয়েক ব্যক্তি। এতে এলাকার অন্তত ২০ কৃষক, শ্রমিক ও বাড়ির মালিক ক্ষতিগ্রস্থ হবে। কয়েকটি বাড়িঘর ভেঙ্গে ফেলার আশঙ্কাও রয়েছে। এ পরিস্থিতিতে এলাকাবাসীর দাবি, সড়কের চাকই মোল্যারহাট অংশটি যেন নকশা অনুযায়ী বাস্তবায়ন করা হয়।'

মানববন্ধনে বক্তব্য দেন- উপজেলার বিছালী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্বাস বিশ্বাস, সাধারণ সম্পাদক লিয়াকত শেখ, চাকই গ্রামের ইজার উদ্দিন, আসাদ শেখ ও আরিফুল ইসলাম।

প্রসঙ্গত, সড়ক ও জনপথ বিভাগের আওতায় ২০১৯ সালের ৭ মে কার্যাদেশ পায় মইনুদ্দীন বাঁশি জেভি ফার্ম। যার আওতায় ২৭ কিলোমিটার দুই লেন বিশিষ্ট সড়ক, এক কিলোমিটার সংযোগ সড়কসহ একটি ব্রিজ এবং ১৯টি কালভার্ট নির্মাণ চলছে। এ কাজের প্রাক্কলিত মূল্য ধরা হয়েছে ১১৭ কোটি ৮৮ লাখ ৫৭ হাজার টাকা।

(ঢাকাটাইমস/১৭জুলাই/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :