অভিমানে স্ত্রীর সামনেই নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যা

কুড়িগ্রাম প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ আগস্ট ২০২০, ২১:৫২

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার শেখহাসিনা ধরলা সেতু থেকে ঝাঁপ দিয়ে এক যুবক আত্মহত্যা করেছে। এ সময় সেখানে তার স্ত্রী উপস্থিত ছিলেন। রবিবার দুপুরে সেতুর মধ্য পয়েন্টে এ ঘটনা ঘটে। মৃত যুবকের নাম জোবায়ের আলম জয় (২২)। তিনি উপজেলার চন্দ্রখানা কলেজপাড়ার স্কুল শিক্ষক আমীর হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, দুপুরে স্ত্রীসহ অটোবাইকে শ্বশুড়বাড়ি লালমনিরহাটে যাচ্ছিলেন জয়। এ সময় কিছু একটা নিয়ে দুজনের মাঝে মৃদু কথা কাটাকাটি এবং অভিমান চলছিল। অটোবাইকটি সেতুর মধ্যবর্তী স্থানে পৌঁছালে জয় হঠাৎ অটো থামিয়ে নেমে পড়েন। তার স্ত্রী শিউলি বেগম তাকে আটকাতে অটো থেকে নামতে না নামতেই জয় দৌঁড়ে সেতুর রেলিংয়ের উপর উঠে নদীতে ঝাঁপিয়ে পড়ে। নদীর তীব্র স্রোতের টানে সঙ্গে সঙ্গেই গভীর পানিতে ডুবে যান তিনি।

চোখের সামনে স্বামীকে নদীতে ঝাঁপিয়ে পড়তে দেখে আহাজারী করতে করতে মুর্ছা যান স্ত্রী শিউলি বেগম। পরে পরিবারের লোকজন এসে শিউলিকে ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে ফুলবাড়ী থানা পুলিশ ও নাগেশ্বরী ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে এসে উদ্ধার তৎপরতা চালায়। প্রায় দুই ঘণ্টা পর বিকাল ৩টায় জয়ের মরদেহ উদ্ধার করতে সক্ষম হয় ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

ফুলবাড়ী থানার ওসি রাজীব কুমার রায় বলেন, কারো কোনো অভিযোগ না থাকায় মরদেহ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।

(ঢাকাটাইমস/২আগস্ট/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :