কাজ পেতে নায়কদের বিছানায় যাইনি: রাবিনা

বিনোদন ডেস্ক
| আপডেট : ০৬ আগস্ট ২০২০, ১০:০১ | প্রকাশিত : ০৬ আগস্ট ২০২০, ০৯:০৬

বলিউডের তরুণ তারকা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু এই ইন্ডাস্ট্রির মেরুকরণকে আরও স্পষ্ট করে দিয়েছে। গোটা বলিউডই একটা ব্যবসা এবং এখানে ইনসাইডার-আউটসাইডার পলিসিই চলে। সম্প্রতি উঠে এসেছে এমনই নানা চাঞ্চল্যকর তথ্য। এই হিন্দি সিনেমার জগতে নাকি শুধুই তাবড়দের প্রভাব এবং তাদের প্রভাবশালী তকমার জোর। নারীদের কাজ পেতে এখানে নাকি সেই প্রভাবশালীদের বিছানায় পর্যন্ত যেতে হয়।

কিন্তু কখনোই এরকমটা করেনি ৯০-এর দশকের সুপারস্টার অভিনেত্রী রাবিনা ট্যান্ডন। একসময় কমেডি-ড্রামা-অ্যাকশন সব ধরনের ছবিতেই সাবলীল অভিনয় করেছেন এই নায়িকা। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি কথা বলেছেন তার সেই সময়কার জার্নি নিয়ে। জানিয়েছেন, এই পথ তার মোটেই খুব সহজ ছিল না। ‘টিপ টিপ বর্ষা পানি’র নায়িকা বরাবরই নিজের মনের কথা সোজাসাপটা বলার জন্য জনপ্রিয়। তাই অনেকে তাকে নাক উঁচুও মনে করেন।

সম্প্রতি একটি আর্টিকেলে তাকে নিয়ে নানা ধরনের বানানো কুরুচিকর লেখার বিরুদ্ধে মুখ খুলেছেন রাবিনা। সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘আমার কোনো গডফাদার ছিল না। কোনো ক্যাম্প বা কোনো নায়ক আমার হয়ে প্রচার করেনি। কাজ পাওয়ার জন্য কখনো নায়কদের বিছানায় যাইনি। অনেক সময় এমন হয়েছে যে আমি নায়কের কথা মতো কিছু করিনি বলে মানুষ আমাকে নাক উঁচু মনে করতো। যখন হাসতে বলবে হাসব, যখন বসতে বলবে বসব!’

বলিউডে তার এতদিনের কেরিয়ার নিয়ে কথা বলতে গিয়ে নানা পুরনো ঘটনার কথা শেয়ার করেন রাবিনা। সুশান্তের মৃত্যুর পর করণ জোহরকে যে সমালোচনার মুখে পড়তে হচ্ছে তা নিয়েও নিজের মত ব্যক্ত করেন নায়িকা। করণের পক্ষ নিয়ে তিনি প্রশ্ন তোলেন, ‘কেন কোনও প্রযোজক একজন অভিনেতাকে নিয়ে নিজেরই প্রজেক্টের সঙ্গে খেলবে? কেন কোটি টাকা দেয়ার পর একটা বাজে ছবি বানাবে? এসব বোকা বোকা অভিযোগ।’

এদিকে সুশান্তের মৃত্যুর পর থেকে বলিউডের স্বজনপোষণ নিয়ে সরব হচ্ছেন একাধিক অভিনেতা, অভিনেত্রী। বলিউডের একাংশের স্বজনপোষণ, বিভিন্ন ক্যাম্প সাজিয়ে সেখানে দলবাজি করা, এসব নিয়ে সবচেয়ে সরব ‘কুইন’ খ্যাত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। এই নায়িকার পাশাপাশি স্বজনপোষণ নিয়ে সরব রাবিনা ট্যান্ডনও। যদিও তাকে এখন কোনো সিনেমায় দেখা যায় না, কিন্তু তিনি চান না এই নীতির প্যাচে পড়ে সুশান্তের মতো আর কেউ অকালে হারিয়ে যাক।

ঢাকাটাইমস/০৬আগস্ট/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :