সুয়ারেজের বিদায়ে বার্সাকে কটাক্ষ মেসির

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর ২০২০, ১৮:৩২

বার্সেলোনা তাঁকে রাখেনি। বৃহস্পতিবারই ক্যাম্প ন্যু ছেড়ে কাঁদতে কাঁদতে অ্যাটলেটিকো মাদ্রিদে যোগ দিয়েছেন লুইস সুয়ারেজ। উরুগুইয়ান স্ট্রাইকারের সঙ্গে মেসির যে দারুণ সম্পর্ক তা কারও অজানা নয়। তাই সুয়ারেজ ক্লাব ছেড়ে চলে যাওয়ায় ভীষণ ব্যথিত ও ক্ষুব্ধ মেসি।

ইনস্টাগ্রামে লিওনেল মেসি লিখেছেন, ‘‌আজ ড্রেসিংরুমে যাওয়ার পর বাস্তবতাটা আমাকে ভীষণরকম ধাক্কা দিল। ক্লাবের ইতিহাসে অন্যতম গুরুত্বপূর্ণ ফুটবলার ছিলে তুমি। তবে আসল সত্যিটা হলো কোনোকিছুই আর আমাকে অবাক করে না।’‌ ঠিক এইভাবেই ফের বার্সাকে কটাক্ষ করলেন এলএমটেন।

তিনি আরো লিখেছেন, ‘আমরা সত্যিই তোমাকে খুব মিস করব। অনেক বছরই আমরা একসাথে কাটিয়েছি, লাঞ্চ করেছি, ডিনার করেছি। এসব মুহূর্ত কখনো ভোলার নয়। অন্য একটি জার্সি গায়ে তাকে অদ্ভূত লাগবে। তারা তোমাকে যেভাবে বের করে দিলো সেটা কখনোই প্রত্যাশিত হয়। কিন্তু সত্যি বলতে, এখন কোনো কিছুই আমাকে বিস্মিত করে না।’

চ্যাম্পিয়ন্স লিগ কোয়ার্টার ফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে ৮-২ ব্যবধানে বিধ্বস্ত হয়েছিল বার্সিলোনা। এরপরই ক্লাব ছাড়ার ব্যাপারে মনস্থির করে ফেলেছিলেন মেসি। ক্লাব প্রেসিডেন্ট বার্তেমিউয়ের সঙ্গে তার যে খারাপ সম্পর্ক তা কারও অজানা নয়। কিন্তু মেসিকে নিতে গেলে যে বিপুল পরিমাণ ট্রান্সফার ফি দিতে হত, সেখানেই আটকে যায় ম্যানচেস্টার সিটি বা পিএসজির মতো ক্লাবগুলি।

শেষমেশ বিতর্ক ভুলে বার্সাতেই থেকে যাওয়ার সিদ্ধান্ত নেন মেসি। কিন্তু দীর্ঘদিনের সতীর্থ সুয়ারেজকে রাখতে চায়নি বার্সেলোনা। তাঁকে পাঠানো হয় অ্যাটলেটিকো মাদ্রিদে। এমনকি মেসির আরেক প্রিয় সতীর্থ আর্তুরো ভিদালকেও রাখেনি বার্সা।

বার্সার হয়ে ১৯৮ গোল করেছেন সুয়ারেজ। ক্লাবের ইতিহাসে তিনি তৃতীয় সর্বোচ্চ গোলদাতা। বৃহস্পতিবার বিদায়বেলায় কেঁদে ফেলেন তিনি। যা আরও বিষন্ন করে তুলেছে মেসিকে। এরপর শুক্রবারই বার্সেলোনা কর্তৃপক্ষকে ফের তুলোধনা করলেন তিনি।

(ঢাকাটাইমস/২৫ সেপ্টেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :