শুভ জন্মদিন মাহিয়া মাহি

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ অক্টোবর ২০২০, ১৪:৪৮ | প্রকাশিত : ২৭ অক্টোবর ২০২০, ১৪:৩০

বাংলা চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় একজন নায়িকা মাহিয়া মাহি। ২০১২ সালে জাজ মাল্টিমিডিয়ার ‘ভালোবাসার রং’ ছবির মাধ্যমে অভিষেক হওয়ার পর আর পেছনে তাকাতে হয়নি ‘অগ্নি’ খ্যাত এই তারকাকে। গত ৯ বছর ধরে অসাধারণ অভিনয়শৈলী দিয়ে ঢাকাই সিনেমার দর্শকদের মুগ্ধ করে চলেছেন মাহি। সব প্রতিবন্ধকতাকে পেছনে ফেলে তিনি ছুটে চলেছেন আপন গতিতে।

আজ সেই সুপারহিট নায়িকা মাহিয়া মাহির জন্মদিন। ১৯৯৩ সালের ২৭ অক্টোবর তিনি রাজশাহীর তানোরে জন্মগ্রহণ করেন। তার পারিবারিক নাম শারমিন আক্তার নিপা। চলচ্চিত্রপাড়ায় সবাই তাকে মাহিয়া মাহি নামেই চেনেন। তিনি ঢাকার উত্তরা হাইস্কুল থেকে মাধ্যমিক ও ঢাকা সিটি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক সম্পন্ন করেন। এরপর শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজিতে ফ্যাশন ডিজাইনিংয়ের ওপর পড়াশোনা করেন।

জন্মদিনের প্রথম প্রহর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছা বার্তায় ভাসছেন মাহিয়া মাহি। তবে বিশেষ এই দিনটিকে ঘিরে তেমন কোনো আয়োজন রাখেননি নায়িকা। পরিবারের সদস্যদের সঙ্গেই তিনি দিনটি পার করছেন। সেসব ছবি শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। পাশাপাশি ভক্তদের কাছে দোয়া চেয়েছেন, তিনি যেন সুস্থ থাকেন এবং তাদের ভালোবাসা ধরে রাখতে পারেন।

অনেকে বলেন, মাহি এমন একজন অভিনেত্রী যার নামের জোরে অনেক সিনেমা ব্যবসায়িক সফলতা পেয়েছে। ‘অগ্নি’, ‘অগ্নি টু’, ‘পোড়ামন’, ‘দেশা দ্য লিডার’, ‘কৃষ্ণপক্ষ’র মতো ছবিগুলো অভিনয় করে তিনি তার প্রমাণও দিয়েছেন। বর্তমানে মাহি শাকিব খানের বিপরীতে ‘নবাব এলএলবি’, সাইমন সাদিকের সঙ্গে ‘আনন্দ অশ্রু’, সিয়াম আহমেদের বিপরীতে ‘স্বপ্নবাজি’ এবং রোশানের বিপরীতে ‘আশির্বাদ’ ছবিতে কাজ করছেন।

ঢাকাটাইমস/২৭অক্টোবর/এলএম/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :