নড়াইলে কলেজশিক্ষক হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিসহ গ্রেপ্তার ২

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ অক্টোবর ২০২০, ১৮:০৬

নড়াইল সদর উপজেলার তুলারামপুর ইউনিয়নের বেনাহাটি গ্রামে অবসরপ্রাপ্ত কলেজশিক্ষক অরুণ কুমার রায়কে গলাকেটে হত্যার ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার সকালে নিজ নিজ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

এসময় হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি, নিহতের ব্যবহৃত ক্যাপ ও চাবির ছড়া পুকুর থেকে উদ্ধার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- বেনাহাটি গ্রামের উচ্চমাধ্যমিকের ছাত্র রাজু দত্ত এবং তার বন্ধু যশোর জেলার জামদিয়া ইউনিয়নের দোগাছি গ্রামের দিপু বিশ্বাস।

সদর থানার পরিদর্শক শিমুল কুমার দাস জানান, গ্রেপ্তাররা প্রাথমিকভাবে কলেজশিক্ষক অরুণ রায় হত্যার কথা স্বীকার করেছে। এছাড়া হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি, নিহতের ব্যবহৃত ক্যাপ ও চাবির ছড়া পুকুর থেকে উদ্ধার করা হয়েছে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, গত ২৩ অক্টোবর রাত ৮টার দিকে ঘরের ভেতর থেকে অরুণ রায়ের গলাকাটা রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। পরদিন নিহতের স্ত্রী নিভা রাণী পাঠক বাদী হয়ে অজ্ঞাতনামাদের বিরুদ্ধে নড়াইল থানায় হত্যা মামলা করেন।

অরুণ রায় খুলনার বাটিয়াঘাটা ডিগ্রি কলেজ থেকে ২০০৮ সালের নভেম্বরে অবসরে যান। স্ত্রী নিভা রাণী পাঠকের চাকরিও শেষ পর্যায়ে। দুই সন্তানের মধ্যে ছেলে প্রকৌশলী এবং মেয়ে চিকিৎসক। করোনার প্রকোপ বৃদ্ধির পর থেকে গ্রামের বাড়ি নড়াইলের বেনাহাটিতে একাই বসবাস করতেন অরুণ রায়। স্ত্রী নিভা রাণী ও দুই সন্তান চাকরির সুবাদে বাইরে থাকেন।

এদিকে, হত্যাকাণ্ডের প্রতিবাদে গত ২৯ অক্টোবর বিকালে বেনাহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করে গ্রামবাসী।

(ঢাকাটাইমস/৩১অক্টোবর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :