ভৈরবে র‌্যাবের জালে ১৭ মাদক কারবারি, ৪৯০৫ লিটার চোলাই জব্দ

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ নভেম্বর ২০২০, ১৮:৩৯

কিশোরগঞ্জের ভৈরবে ১৭ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে ৪ হাজার ৯০৫ লিটার চোলাই মদ জব্দ করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত তাদের বিভিন্ন মেয়াদে সাজা ও অর্থদণ্ড দেয়।

আজ সোমবার র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প জানায়, রবিবার রাতে পৌর শহরের রেলকলোনিতে অভিযান চালিয়ে তাদের আটক ও দণ্ড দেওয়া হয়।

আটক ব্যক্তিদের মধ্যে রুস্তম, মাইনু মিয়া, রাজীব বয়ান, আলামিন, মিজানুর রহমান, শাহ আলম, হযরত আলী, নুর চাঁন, জামান মিয়াকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০০ টাকা করে জরিমানা করা হয়।

আর সাত মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০০ টাকা করে জরিমানা করা হয় সোহেল, বিল্লাল মিয়া, সুমন মিয়া, বাদল মিয়া, মাসুম সিকদার, শরিফ মিয়া, সাইফুল, মইনদ্দিনকে।

ভৈরব ক্যাম্প সূত্র জানায়, পৌর শহরের রেলওয়ে কলোনিতে কিছু মাদক ব্যবসায়ী অবৈধভাবে নিয়মিত মাদক ব্যবসা করে আসছে বলে তথ্য ছিল র‌্যাবের কাছে। তথ্যের সত্যতা নিশ্চিত হয়ে ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের, স্কোয়াড কমান্ডার এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইন এবং ভৈরব উপজেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) হিমাদ্রী খিসার নেতৃত্বে র‌্যাব রবিবার রাতে অভিযান চালায়। প্রায় তিন ঘণ্টার অভিযানে ১৭ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট হিম্রাদী খীসা জানান, এ অভিযানে ১৭ মাদক ব্যবসায়ী আটকসহ তাদের কাছ থেকে চার হাজার ৯০৫ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।

জব্দ করা চোলাই মদ র‌্যাব ও নির্বাহী ম্যাজিস্টেট সহকারী কমিশনারের (ভূমি) কার্যালয়ের পাশে ধ্বংস করা হয়। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/৩০নভেম্বর/এলএ/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :