কম্বল নিয়ে মধ্যরাতে শীতার্তদের পাশে লালমনিরহাটের ডিসি

আঞ্চলিক প্রতিনিধি, লালমনিরহাট
 | প্রকাশিত : ৩১ ডিসেম্বর ২০২০, ১২:৩৯

মধ্যরাতে কম্বল হাতে নিয়ে শীতার্তদের কষ্ট লাঘব করতে তাদের কাছে যাচ্ছেন লালমনিরহাটের জেলা প্রশাসক আবু জাফর। বুধবার মধ্যরাতে হঠাৎ জেলার কালীগঞ্জ উপজেলার গোড়ল ইউনিয়নের দুলালী গুচ্ছ গ্রামে ৩০ পরিবার, চন্দ্রপুর ইউনিয়ন এর টেপুরবাজার গুচ্ছগ্রামে ৪০টি পরিবারসহ অন্যান্য শীতার্ত ছিন্নমূল, বয়স্ক ও কর্মজীবী ঘুমন্ত শীতার্ত মানুষের গায়ে কম্বল জড়িয়ে দেন তিনি।

জেলা প্রশাসক আবু জাফর বলেন, এই শীতে লালমনিরহাট জেলার পাঁচটি উপজেলায় একটি মানুষও শীতে কষ্ট পাবে না। শীতার্ত মানুষের জন্য প্রতিটি জেলার জন্য বরাদ্দ অনেক কম্বল রয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তাদের মাধ্যমে সেগুলো বিভিন্ন ইউনিয়নে পাঠানো হয়েছে- যা ইতোমধ্যে বিতরণ শুরু করা হয়েছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর দেয়া কম্বল নিয়ে জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রকৃত দুস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণের জন্য রাতের অন্ধকারে মানুষের পাশে দাঁড়াতে তিনি এ উদ্যোগ নেন।

কম্বল বিতারণকালে আরো উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রফিকুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) রাশেদুল হক প্রধান, কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রবিউল হাসান, সহকারী কমিশনার (ভূমি) জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

(ঢাকাটাইমস/৩১ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :