ইউনিয়ন পরিষদের সামনে যুবককে ছুরিকাঘাতে হত্যা

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ জানুয়ারি ২০২১, ১৫:২৫

নরসিংদীর চিনিশপুর ইউনিয়ন পরিষদের সামনে নাইমুর রহমান নামে এক যুবককে ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার সকালে ইউনিয়ন পরিষদের সামনের সড়কে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

পরে লাশের পাশ থেকে একটি মোটরসাইকেলসহ লাশটি উদ্ধার করেছে পুলিশ।

নিহত নাইমুর রহমান নাটোর জেলার বড়াই গ্রামের শফিকুল ইসরামের ছেলে। তিনি সেঞ্চুরি অ্যাগ্রো লিমিটেডের বিক্রয়কর্মী হিসেবে নরসিংদীতে কর্মরত ছিলেন।

পুলিশ জানান, চিনিশপুর ইউনিয়ন পরিষদের সামনের সড়কে এক যুবককে রক্তাক্ত অবস্থায় সড়কে পড়ে থাকতে দেখে এলাকাবাসী। পরে তাদের খবরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃত অবস্থায় তাকে উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠায়।

এদিকে খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার ইনামুল হক সাগর, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহেদ আহম্মেদ, ওসি (তদন্ত) ও সিআইডিসহ আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

সদর মডেল থানার ওসি (তদন্ত) আতাউর রহমান বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনার প্রকৃত রহস্য উদঘাটনের জন্য আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ পর্যবেক্ষন করা হচ্ছে।

অন্যদিকে শাহজাহান নামে স্থানীয় এক ব্যক্তি বলেন, পৌরসভার সড়ক উন্নয়নের কাজ শেষে ভোর ৫টা ১০ মিনিটে আমি বাড়ি এসেছিলাম। তখন তিন যুবক আমার গতিরোধ করে। ওই সময় আমার কাছে থাকা একটি মোবাইল ফোন ও নগদ টাকা ছিনিয়ে নেয়। এতে বাধা দিতে চাইলে তারা আমাকে ছুরিকাঘাত করার ভয় দেখায়। পরে আমি সব দিয়ে দেই।

(ঢাকাটাইমস/১১জানুয়ারি/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :