মাদারীপুরে ইউপি চেয়্যারম্যানের বিরুদ্ধে ৯ মেম্বারের অনাস্থা

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ জানুয়ারি ২০২১, ১৭:০৩

মাদারীপুরের রাজৈর উপজেলার আমগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদুর রহমান টিপুর বিরুদ্ধে দুর্নীতি ও অনিয়মের অভিযোগে নয়জন মেম্বার অনাস্থা দিয়ে সংবাদ সম্মেলন করেছেন। রবিবার দুপুরে রাজৈর উপজেলার টেকেরহাট নজরুল ক্লাবে এই সংবাদ সম্মেলন হয়। এ সময় মেম্বারদের পক্ষ থেকে অভিযোগ জানান ইউপি সদস্য দীনেশ চন্দ্র বালা।

দীনেশ চন্দ্র বলেন, মেম্বারদের সিল ও স্বাক্ষর নকল করে বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রমের টাকা আত্মাসাত করেছেন ইউপি চেয়ারম্যান জাহিদুর রহমান টিপু। টাকার বিনিময়ে কার্ড বিতরণসহ নানা অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। এছাড়া বিগত চার বছরে তাদের সঙ্গে কোনো বিষয়ে আলাপ-আলোচনা বা মাসিক মিটিং করেননি চেয়ারম্যান।

তাদের ভাষ্য, চেয়্যারম্যান নিজের ইচ্ছা খুশি মতো কাজ করেছেন। এছাড়া চেয়ারম্যানের অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে মাদারীপুর জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন নয়জন মেম্বার।

তবে আমগ্রাম ইউপি চেয়ারম্যান জাহীদুর রহমান টিপু ফোনে জানান, ‘আমার ব্যাপারে সংবাদ সম্মেলন করে যে অভিযোগ তোলা হয়েছে তা সত্যি নয়। সম্পূর্ণ মিথ্যা, এটা একটা রাজনৈতিক সংবাদ সম্মেলন। আমি ডকুমেন্টসহ প্রমাণ দেবো, আমি কোনো অনিয়ম করিনি।

(ঢাকাটাইমস/১৮জানুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :