মুন্সিগঞ্জে মাটিচাপায় দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু

মুন্সিগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ জানুয়ারি ২০২১, ১৭:০১ | প্রকাশিত : ২৮ জানুয়ারি ২০২১, ১৬:৪৬

মুন্সিগঞ্জের শ্রীনগরে বাড়ি নির্মাণে মাটিতে খুঁড়তে গিয়ে মাটিচাপায় রুবেল হোসেন (৪৫) ও সচিন মণ্ডল (২৫) নামে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। মাটিচাপায় আহত আরেক শ্রমিক জিল্লু হোসেনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে শ্রীনগর উপজেলার হাষাড়া এলাকায় একটি বাড়িতে কাজ করতে গিয়ে এ দুর্ঘটনার শিকার হন ওই শ্রমিকরা। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ওই বাড়ির মালিককে গ্রেপ্তার করেছে শ্রীনগর থানা পুলিশ।

নিহত রুবেল উপজেলার মধ্যহাসাড়া এলাকার রেজাউল করিমের ছেলে ও সচীন সাতগাও এলাকার দীলিপ মণ্ডলের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ইতালি প্রবাসী স্থানীয় আফজাল হোসেনের বাড়ি নির্মাণের জন্য পিলার তৈরিতে গর্ত খুঁড়ছিলো নির্মাণ শ্রমিকরা। এক পর‌্যায়ে গর্তের একপাশে মাটির পাড় ভেঙে পড়ে। এতে তিন শ্রমিক মাটিচাপায় পড়েন। এসময় বাড়ির লোকজন ও স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় তাদের উদ্ধার করে শ্রীনগর হাসপাতালে নিলে চিকিৎসক রুবেল ও সচিনকে মৃত ঘোষণা করেন। আর আহত জিল্লুকে ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হেদায়েতুল ইসলাম ভূইয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির মালিক আফজাল হোসেনকে আটক করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৮জানুয়ারি/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :