ব্রাহ্মণবাড়িয়ার মাছিহাতা ইউপি বিএনপির সভাপতি আব্দুর ইন্তেকাল

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১২ ফেব্রুয়ারি ২০২১, ২৩:৫৬ | প্রকাশিত : ১২ ফেব্রুয়ারি ২০২১, ১৮:৫০

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মাছিহাতা মডেল ইউনিয়ন বিএনপির সভাপতি আবদুল হাই আব্দু মারা গেছেন। গতকাল বৃহস্পতিবার রাত আটটার দিকে আটলা গ্রামের নিজ বাড়িতে তিনি ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হন। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে সাড়ে আটটার দিকে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে, দুই মেয়ে এবং অসংখ্য আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

আজ শুক্রবার বাদ জুমা আটলার ফুটবল মাঠে তার জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন করা হয়।

বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামল, জেলা বিএনপির আহ্বায়ক জিল্লু, সাবেক সভাপতি হাফিজুর রহমান কচি, সাবেক সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ভিপি শামীম, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মনজু, অ্যাডভোকেট রুমা, আলী আজম, নুরুল হুদা, মো. শাহ আলম, মাছিহাতা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন চৌধুরী কাজল, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক উজ্জ্বল আহমেদ ভুইয়া, সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আমিনুল হক জীবন এবং জেলা ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা জানাজায় অংশ নেন।

এ ছাড়া মাছিহাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমিনুল হক পাভেল, বিভিন্ন গ্রামের বিশিষ্ট ব্যক্তি ও সাধারণ মানুষ জানাজায় অংশ নেন।

আবদুল হাই আব্দুর মৃত্যুতে বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামল, জেলা-উপজেলা ও ইউনিয়ন বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দলের নেতারা শোক প্রকাশ করেন। তারা মরহুমের আত্মার শান্তি কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

(ঢাকাটাইমস/১২ফেব্রুয়ারি/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :