ছাগল গাছ খাওয়ায় সংঘর্ষ, লাঠির আঘাতে কৃষকের মৃত্যু

শেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি ২০২১, ১৪:৪১

শেরপুরের নকলায় ছাগল সুপারি গাছের চার খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষের সৃষ্টি হয়। এতে প্রতিপক্ষের লাঠির আঘাতে এক কৃষকের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন এক গৃহবধূ। শনিবার সকালে উপজেলার বানের্শ্বদী ইউনিয়নের মধ্যবাউশা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ওই কৃষকের নাম আজিম উদ্দীন ওরফে আজি মিয়া (৫০) । আর আহত গৃহবধূ হলেন স্থানীয় নূর মোহাম্মদের স্ত্রী আফরোজা আক্তার।

এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে মিজান মিয়ার স্ত্রী ইতি বেগম ও ইসমাইলের স্ত্রী শিখা বেগম নামে দুই গৃহবধূকে আটক করেছে পুলিশ।

স্থানীয়দের বরাত দিয়ে সংশ্লিষ্ট থানার পরিদর্শক (এসআই) রাজীম কুমার ভৌমিক জানান, সকালে মধ্যবাউশা গ্রামের মজিবর ও তার ছেলে সজীবের ছাগল পাশের বাড়ির আজিম উদ্দিনের আঙ্গীনার সুপারি গাছের চারা খেয়ে ফেলে। এ ঘটনায় উভয় পরিবারের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে শুরু হয় ধাওয়া পাল্টা ধাওয়া। এসময় সজীবের লাঠির আঘাতে আজিম উদ্দিনের ঘটনাস্থলেই মৃত্যু হয়। এসময় আহত হন আফরোজা আক্তার।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান জানান, ঘটনার পরপরই অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) হান্নান মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়াও চলমান আছে।

(ঢাকাটাইমস/১৩ফেব্রুয়ারি/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :