হাজীগঞ্জে নিখোঁজের দুদিন পর পুকুরে ব্যবসায়ীর লাশ

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ ফেব্রুয়ারি ২০২১, ১৬:২৯

চাঁদপুরের হাজীগঞ্জে নিখোঁজের দুইদিন পর পুকুর থেকে বাপ্পী মাহমুদ(৩৫) নামে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে পৌর এলাকার ১২ নম্বর ওয়ার্ড রান্ধুনীমুড়া এলাকার বেপারী বাড়ির পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়। আলামত হিসেবে ঘটনাস্থল থেকে পুলিশ বেশ কয়েকজোড়া জুতা উদ্ধার করেছে।

নিহত বাপ্পী মাহমুদ হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি হাজী সেলিমের ছেলে এবং পৌর এলাকার বাসিন্দা। মৃত্যুর আগ পর্যন্ত বাবার ইটভাটা, এলপিজি গ্যাসের ব্যবসা দেখাশুনা করতেন বাপ্পী। তার স্ত্রী, এক ছেলে(৫) ও এক মেয়ে(৩) আছে।

হাজীগঞ্জ থানা সূত্রে জানা গেছে, ১৯ ফেব্রুয়ারি রাতে বাজারের উদ্দেশ্যে রওনা হলে নিখোঁজ হন বাপ্পী। এরপর রাতে বাসায় না ফেরার কারণে ২০ ফেব্রুয়ারি সাধারণ ডায়েরি করা হয় পরিবারের পক্ষ থেকে। এরপর থেকে আত্মীয় স্বজনসহ পরিচিত সব জায়গায় খোঁজ করে তাকে পায়নি পরিবারের লোকজন। সোমবার সকাল ১১টার দিকে ওই পুকুরে মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয় লোকজন।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন রনি বলেন, সাধারণ ডায়েরি করার পর বিভিন্ন স্থানে খোঁজ করে পুলিশ। পরে আজ সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে আলামতসহ বাপ্পীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে মরদেহ পাঠানো হবে। মৃত্যুর রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে।

(ঢাকাটাইমস/২২ফেব্রুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :