চাঁপাইনবাবগঞ্জে ‘মিথ্যা মামলার’ প্রতিবাদে গ্রামবাসীর মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ এপ্রিল ২০২১, ১৭:০৯

নিরীহ গ্রামবাসীর বিরুদ্ধে ‘মিথ্যা মামলা’ করার প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জের মির্জাপুরের গ্রামবাসী মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছেন। শনিবার সকাল ১১টার দিকে নাচোল উপজেলার ফতেপুর ইউনিয়নের মির্জাপুর বাজারে এই কর্মসূচি হয়।

ঘণ্টাব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সভায় এলাকাবাসী বলেন, নিরীহ গ্রামবাসীর বিরুদ্ধে জনৈক সোহেলের মিথ্যা মামলা প্রত্যাহার ও সুষ্ঠু তদন্ত করে ব্যবস্থা নিতে হবে।

তারা বলেন, সোহেল মিথ্যা মামলা করে গ্রামের সাধারণ মানুষকে বিভিন্নভাবে হয়রানিসহ আর্থিক ক্ষতি করছেন। সোহেল এলাকায় সাংবাদিক পরিচয় দিয়ে বিভিন্নভাবে মানুষকে হয়রানি করে আসছেন। এলাকাবাসীর দাবি হাতবেঁধে এক লাখ টাকার চাঁদা দাবির মামলাটি মিথ্যা ও ভিত্তিহীন।

অন্যদিকে অভিযুক্ত সোহেল বলেন, আমার ভাইকে এলাকাবাসী মির্জাপুর বাজারে নিয়ে গিয়ে হাত বেঁধে এক লাখ টাকার চাঁদা দাবি করেন। সেই কারণে আমার নিরাপত্তার জন্য মামলা করি।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, ফতেপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মালেক, শিক্ষক ইমরুল কায়েস, বঙ্গবন্ধু মিতালী সংঘের সভাপতি ফরহাদ হোসাইন সবুজ, মির্জাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আব্দুল হাকিম, সমাজসেবক আবুল হোসেনসহ সাধারণ মানুষ ও ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর নারী-পুরুষরা।

(ঢাকাটাইমস/৩এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :