বিশিষ্ট ব্যবসায়ী কাজী আমিনুলের মৃত্যুতে বিশিষ্টজনদের শোক

ঢাকাটাইমস ডেস্ক
| আপডেট : ১২ এপ্রিল ২০২১, ২০:১০ | প্রকাশিত : ১২ এপ্রিল ২০২১, ১৯:৪৫

আমিন জুয়েলার্স লিমিটেডের নির্বাহী পরিচালক ও বাংলাদেশ জুয়েলার্স সমিতির সহ-সভাপতি কাজী আমিনুল ইসলামের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিশিষ্টজনেরা।

শোক জানিয়ে যুক্ত বিবৃতি দিয়েছেন বাংলাদেশ জাতীয় জাদুঘর ও বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস)-এর পরিচালনা পর্ষদের সভাপতি, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও বঙ্গবন্ধু ললিতকলা একাডেমির সম্মানিত উপদেষ্টা অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক, বঙ্গবন্ধু ললিতকলা একাডেমির চেয়ারম্যান ও সাবেক আইজিপি একেএম শহীদুল হক, সাধারণ সম্পাদক মো. জাহিদ হোসেন ও যুগ্ম-সাধারণ সম্পাদক মেজবা উদ্দিন আহমেদ।

কাজী আমিনুল ইসলাম আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টামণ্ডলীর সদস্য, সাবেক সংসদ সদস্য, বঙ্গবন্ধু ললিতকলা একাডেমির সম্মানিত উপদেষ্টা ও আমিন জুয়েলার্স লিমিটেডের কর্ণধার কাজী সিরাজুল ইসলামের জ্যেষ্ঠপুত্র।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, একজন সফল উদ্যোক্তা শিল্পপতি ও তরুণ ব্যবসায়ী কাজী আমিনুল ইসলামের অকাল মৃতুতে জাতির অপূরণীয় ক্ষতি হলো।

নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে পরম করুণাময় মহান আল্লাহর দরবারে তাকে বেহেস্তবাসী করতে প্রার্থনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। একইসঙ্গে প্রার্থনা করেন মহান আল্লাহ যেন তাদের শোক সইবার শক্তি দেন।

কাজী আমিনুল গত ৫ এপ্রিল সকাল সাড়ে ৬টায় রাজধানীর আনোয়ার খান মডার্ন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৬ বছর। তিনি এক ছেলে ও এক মেয়েসহ অগণিত গুণগ্রাহী রেখে গেছেন। -বিজ্ঞপ্তি

(ঢাকাটাইমস/১২এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :