ভৈরবে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই জন নিহত

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ এপ্রিল ২০২১, ১৬:৪৭ | প্রকাশিত : ১৭ এপ্রিল ২০২১, ১৬:৪৫

ভৈরবে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পৃথক সংর্ঘষে দুজন নিহত হয়েছে। শনিবার সকালে ও দুপুরে উপজেলার আগানগর ইউনিয়নের লুন্দিয়া গ্রামের এইসব সংঘর্ষের ঘটনা ঘটে। এতে আহত হয়েছে অন্তত ৩০ জন। তাদের মধ্যে ৫ জনকে আশঙ্কাজনক অবস্থায় ঢামেক হাসপাতালে পাঠানো হয়েছে। ভাংচুর ও লুটপাট করা হয়েছে শতাধিক ঘর বাড়ি।

পুলিশ ও স্থানীরা জানায়, শনিবার সকাল সাড়ে নয়টায় লুন্দিয়া গ্রামের শেখ বাড়ির সঙ্গে একই মের সিকদার বাড়ির সংঘর্ষ বাধে। এ সময় শেখ মুকবুল (৪০) নামের একজন নিহত হন। ওই ঘটনার জেরেই বেলা ১২ টায় শেখ বাড়ির সঙ্গে পাগলার বাড়ির সংর্ঘষ বাধে। তখন শেখ বাড়ির শেখ পাবেল (২৮) নিহত হন।

আহত শেখ কালা মিয়া জানান, গ্রামে দুই পক্ষের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই ঘটনাটি ঘটে। দীর্ঘদিন যাবত দুটি পক্ষ গ্রামের নানা কাজে আধিপত্য বিস্তারের চেষ্টা করছিল। শনিবার সকালে ধান মাড়াইকে কেন্দ্র করে প্রথমে ঝগড়ার সৃষ্টি হয় বলে তার দাবী। তারপর দ্বিতীয় দফায় দুপুর ১২ টায় আবারও দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

ভৈরব থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কাজী মাহফুজ হাসান সিদ্দিক জানান, সংঘর্ষের সময় দেশীয় অস্ত্রের আঘাতে দুজন মারা গেছে। লাশের সুরুতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। ঘটনাস্থলে পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে র‌্যাব পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনায় মামলা হলে তদন্তের পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/১৭এপ্রিল/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :