খালেদা জিয়ার শারীরিক পরীক্ষা আগামী সপ্তাহে: চিকিৎসক

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ এপ্রিল ২০২১, ০১:১০

করোনায় আক্রান্ত বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার শারীরিক পরীক্ষা-নিরীক্ষা আগামী সপ্তাহে করা হবে।

বৃহস্পতিবার রাতে প্রায় দুই ঘণ্টা ধরে স্বাস্থ্যের খোঁজখবর নেয়ার পর একথা জানিয়েছেন খালেদা জিয়ার চিকিৎসক দলের সদস্য ডা. এজেএম জাহিদ হোসেন।

ডা. জাহিদের হোসেনের বরাত দিয়ে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার ঢাকাটাইমসকে বলেন, চেয়ারপারসনের শারীরিক অবস্থা আগের থেকে ধীরে ধীরে উন্নতি হচ্ছে। তিনি ভালো আছেন।

খালেদা জিয়ার আরো কিছু শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করার বিষয়ে ডা. জাহিদ জানিয়েছেন, আগামী সপ্তাহের দিকে পরীক্ষাগুলো করা হতে পারে। মেডিকেল বোর্ড এবং ডা. জোবায়দা রহমানের পরামর্শ অনুযায়ী এ ব্যাপারে ব্যবস্থা নেয়া হবে।

নিজের সুস্থতার জন্য বিএনপি চেয়ারপারসন সবার কাছে দোয়া চেয়েছেন জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক টিমের সদস্য ডা. জাহিদ। সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলারও আহ্বান জানিয়েছেন সাবেক প্রধানমন্ত্রী।

রাত নয়টার দিকে ডা. জাহিদ হোসেন ও ডা. আল মামুন গুলশানে বিএনপি চেয়ারপারসনের বাসায় যান। তারা ১১টার পর বাসা থেকে বের হন বলে জানিয়েছেন শামসুদ্দিন দিদার।

করোনায় আক্রান্ত বেগম খালেদা জিয়া আজ বৃহস্পতিবার ১৫তম দিন পার করছেন। চিকিৎসকরা জানিয়েছেন, এই মুহূর্তে তার শারীরিক দুর্বলতা ছাড়া করোনার অন্য কোনো উপসর্গ নেই। তারপরও করোনা শনাক্ত হওয়ার দ্বিতীয় সপ্তাহ রোগীর জন্য ঝুঁকিপূর্ণ বিধায় তাকে নিবিড়ভাবে পর‌্যবেক্ষণ করছেন চিকিৎসকরা।

(ঢাকাটাইমস/২২এপ্রিল/বিইউ/ইএস)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :