করোনায় নান্দাইল থানার কর্মকর্তার মৃত্যু

ময়মনসিংহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ এপ্রিল ২০২১, ১৯:১৭

দিন-রাত মানুষকে সচেতন করতে গিয়ে প্রাণসংহারী ভাইরাস করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. নাজিম উদ্দিন (৪১)। শুক্রবার সকালে রাজধানীর রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

মৃত এসআই নাজিম উদ্দিন (নিরস্ত্র) ময়সনসিংহ জেলার নান্দাইল থানায় কর্মরত ছিলেন। তিনি শেরপুর জেলার নকলা থানার ছাতুগাঁও গ্রামের বাসিন্দা ছিলেন।

গত বছরের মার্চে যখন করোনাভাইরাসের সংক্রমণ শুরু হয়, তখন থেকেই এসআই নাজিম উদ্দিন লকডাউন কার্যকর করতে অমানসিক পরিশ্রম করেছেন। সে সময় তিনি গফরগাঁও থানায় কর্মরত ছিলেন।

সাহসী পরিশ্রমী এ পুলিশ কর্মকর্তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান আকন্দ।

তিনি বলেন, গত ২৭ মার্চ এসআই নাজিম উদ্দিন করোনায় আক্রান্ত হন। তিনি বাসায় চিকিৎসা নেয়ার পর শারীরিক অবস্থার অবনতি হলে গত ৫ এপ্রিল রাজারবাগ পুলিশ লাইনে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে তিনি মারা যান।

তিনি আরও বলেন, পুলিশের ব্যবস্থাপনায় মরদেহ তার গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে জানাজা অনুষ্ঠিত হবে।

এসআই নাজিম উদ্দিনের মৃত্যুতে ময়মনসিংহের পুলিশ সুপার মো. আহমার উজ্জামান গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

(ঢাকাটাইমস/৩০এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :