মিরপুরে উপজেলা চেয়ারম্যানের ইফতার বিতরণ

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ মে ২০২১, ২২:২২

কুষ্টিয়ার মিরপুরে উপজেলা পরিষদ ও প্রশাসনের আয়োজনে পথে-ঘাটে যাদের বসবাস, তাদের জন্য ভ্রাম্যমাণভাবে সাধারণ মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

রবিবার বিকালে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল, মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, মশান বাজার, মিরপুর বাজার, মিরপুর বাসস্ট্যান্ড, আমলা বাজার, সদরপুর আমতলা বাজারসহ মিরপুর উপজেলার বিভিন্ন স্থানে এ ইফতার বিতরণ করা হয়।

ইফতার বিতরণের উদ্বোধন করেন মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফিন ও তার মেয়ে মন আরেফিন।

এসময় আরো উপস্থিত ছিলেন- মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিংকন বিশ্বাস, উপজেলা পরিষদ চেয়ারম্যান কামারুল আরেফিনের সহধর্মিনী দিশা আরেফিন, মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মস্তফা, সদরপুর ইউপি আওয়ামী লীগের সভাপতি মাজেদুর আলম বাচ্চু, বারুইপাড়া ইউপি আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম মন্টু, সাধারণ সম্পাদক মোমিনুল হক, উপজেলা যুবলীগের সহ-সভাপতি খাইরুল আলম, মিরপুর প্রেসক্লাবের সভাপতি কাঞ্চন কুমার হালদার, সাধারণ সম্পাদক আব্দুল মজিদ জোয়ার্দ্দার প্রমুখ।

বৈশ্বিক মহামারিতে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দুঃস্থ ও সাধারণ খেঁটে খাওয়া মানুষের মাঝে ১ হাজার ইফতারের প্যাকেট বিতরণ করেন। ইফতার বিতরণ শেষে আমলা বাজারে দোয়া ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

(ঢাকাটাইমস/২মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :