এমপি শিমু‌লের ভাগ্নে যে জন্য কারাগা‌রে

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ মে ২০২১, ১৬:৪১ | প্রকাশিত : ২৬ মে ২০২১, ১৬:৩৫

নাটোর পানি উন্নয়ন বোর্ড (পাউবো)’র নির্বাহী প্রকৌশলী আবু রায়হানকে মারধর, হত্যার হুমকি ও সরকারি কাজে বাধা দেয়ার অভিযোগে গ্রেপ্তার স্বেচ্ছাসেবক লীগ নেতা মীর নাফিউল ইসলাম অন্তরকে কারাগারে পাঠিয়েছেন আদালত। নাফিউল অন্তর নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের আপন ভাগ্নে বলে জানিয়েছে পুলিশ।

বুধবার দুপুরে নাটোরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক তানজিম আলম তাবাসসুম ভার্চুয়াল শুনানি শেষে জামিন নামঞ্জুর করে অন্তরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে অন্তরকে সাংবাদিকদের সামনে হাজির করে নাটোর জেলা পুলিশ। নাটোর পুলিশ সুপার কার্যালয়ের সামনে আয়োজিত সংবাদ সম্মেলনে পুলিশ সুপার (এসপি) লিটন কুমার সাহা সাংবাদিকদের বলেন, অন্তরকে শহরের চৌধুরী বড়গাছা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। তাকে গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম কাজ করে। অন্তর নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের আপন ভাগ্নে হলেও সংসদ সদস্য তাকে গ্রেপ্তারে পুলিশ প্রশাসনকে সহযোগিতা করে। এজন্য জেলা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সাংসদ শিমুলকে ধন্যবাদ জানান জেলা পুলিশের প্রধান এ কর্মকর্তা।

জানা গেছে, পানি উন্নয়ন বোর্ডের কাজের ঠিকাদারি সংক্রান্ত বিষয় নিয়ে মীর আমিরুল ইসলাম জাহানের ছেলে অন্তর সোমবার বিকালে পানি উন্নয়ন বোর্ড অফিসে গিয়ে নির্বাহী প্রকৌশলী আবু রায়হানকে মারপিট, ফাইলপত্র তছনছ ও হত্যার হুমকি দেন। পরে এ ঘটনায় অন্তরের বিরুদ্ধে মামলা দায়ের হলে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

এদিকে অন্তরের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার ও তার মুক্তির দাবি জানিয়ে সংবাদ সম্মেলন করেছে চৌধুরী বড়গাছার ৭নং ওয়ার্ডবাসী।

(ঢাকাটাইমস/২৬মে/এআর/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :