শেরপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ জুলাই ২০২১, ১৮:৫২

বগুড়ার শেরপুরে পুকুরে ডুবে জেমি খাতুন (১০) ও মিম খাতুন (১০) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। তারা সম্পর্কে মামাত-ফুপাতবোন ছিলেন। রবিবার বেলা সাড়ে ১১টায় উপজেলার খানপুর ইউনিয়নের ভাটারা গ্রামে এ ঘটনাটি ঘটে।

নিহতদের মধ্যে জেমি ওই গ্রামের জাহিদুল ইসলামের মেয়ে ও মিম সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার বেলতলা গ্রামের সুমন হোসেনের মেয়ে।

বাড়ির পাশে পুকুরের ধারে তারা তিন-চারজন শিশু খেলছিল। একপর্যায়ে জেমি পুকুরে পড়ে যায়। জেমিকে বাঁচাতে গিয়ে মিমও পানিতে ডুবে যায়। পরে তাদের সঙ্গে থাকা অন্য শিশুদের কান্না ও চিৎকারে আত্মীয়-স্বজন ও আশপাশের লোকজন তাদের লাশ পুকুর থেকে তুলে।

মিমের দাদি জাহানারা জানান, মিমের বাবা-মা ঢাকায় গার্মেন্টসে চাকরি করার সুবাদে মীমকে আমি আট বছর ধরে লালন পালন করে আসছি। আজ হঠাৎ এই দুর্ঘটনা ঘটল।

ভাটারা ইউনিয়ন পরিষদের সদস্য নুরুল ইসলাম নুরু জানান, জাহিদুলের বাড়ি তৈরির জন্য মাটিকেটে গর্ত করা জায়গায় পানি জমে পুকুরে পরিণত হয়েছে। গর্ত অনেকটা গভীর হওয়ার কারণে তারা উঠতে না পেরে ডুবে মারা যায়।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মৃত দুজনের পরিবারের কোনো অভিযোগ না থাকলে লাশ দাফনের অনুমতি দেয়া হবে।

(ঢাকাটাইমস/১১জুলাই/এসএ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :