বিরামপুরে জুয়ার আসর থেকে ৯ জুয়াড়ি আটক

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জুলাই ২০২১, ২০:৫২

দিনাজপুরের বিরামপুরে জুয়ার আসর থেকে নয়জন জুয়াড়িকে আটক করেছে বিরামপুর থানা পুলিশ। আটক জুয়াড়িদেরকে রবিবার দুপুরে দিনাজপুর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

শনিবার গভীররাতে উপজেলার মুকুন্দপুর ইউনিয়নের কেশবপুর ও দেবীপুর গ্রামে দুটি পৃথক অভিযানে ওই জুয়াড়িদের আটক করা হয়। আটকরা হলেন, উপজেলা সারাঙ্গপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে আনোয়ার হোসেন (৩৮), কেশবপুর গ্রামের খায়রুল আলমের ছেলে মশিউর রহমান (৩৫), মো. আলাউদ্দিনের ছেলে মো. আনোয়ার হোসেন (৩৭), দেবীপুর গ্রামের সুশীল সিংয়ের ছেলে বাবু সিং (২৯), মোজাফফর মন্ডলের ছেলে রফিকুল ইসলাম (৩২), মৃত নজর উদ্দিনের দুই ছেলে মাহবুল হোসেন (৫৭) ও মকবুল হোসেন (৫৫), আব্দুল মালেকের ছেলে জাহাঙ্গীর আলম (৪২), মৃত আব্দুল ওহাবের ছেলে বাবুল মিয়া (৫৪)।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত জানান, ‘উপজেলার কেশবপুর ও দেবীপুর গ্রামে রাতের আঁধারে টাকা দিয়ে জুয়া খেলা চলছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের দুটি দল দুই জায়গায় অভিযান চালায়। অভিযানে কেশবপুর গ্রামের সাইদুল ইসলামের শ্যালোমেশিন ঘর থেকে চারজন ও দেবীপুর গ্রামের গিরিঙ্গি বাজার থেকে দূর্গাপুর সড়কে মাহাবুর রহমানের মুদি দোকানের পেছনের টিনের ছাপড়ার নিচে জুয়ার আসর থেকে ছয় জুয়াড়িকে আটক করা হয়।

অভিযানে জুয়ার দুই আসর থেকে জুয়া খেলার তাস, নগদ ৬৬ হাজার ২০ টাকা, দুটি প্লাস্টিকের বস্তা ও তিনটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।’

ওসি জানান, আটক জুয়াড়িদের বিরুদ্ধে জুয়া আইনের ৩/৪ ধারায় মামলা হয়েছে। আসামিদেরকে রবিবার দুপুরে দিনাজপুর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। পলাতক আসামিদের গ্রেপ্তার অভিযান অব্যাহত আছে।

(ঢাকাটাইমস/২৫জুলাই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :