ঢাকা টাইমস সাংবাদিকের মোবাইল ছিনতাই

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৫ আগস্ট ২০২১, ১২:৫২ | প্রকাশিত : ০৫ আগস্ট ২০২১, ১১:৫৩

পেশাগত কাজ শেষে বাসায় ফেরার পথে ছিনতাইকারীদের কবলে পড়েছেন ঢাকাটাইমসের সাংবাদিক আল-আমিন রাজু। ছিনতাইকারীরা তার মোবাইল ফোনটি ছিনিয়ে নিয়ে গেছে।

বুধবার রাত ৯টার দিকে ধানমন্ডি ২৭ নম্বর রোডে আই হাসপাতালের বিপরীত দিকে সড়কে এ ঘটনা ঘটে।

সাংবাদিক আল-আমিন রাজু জানান, প্রতিদিনের মতো বুধবার রাতে তিনি মোহাম্মদপুরের নবীনগরের বাসায় ফিরছিলেন। অন্য এক সহকর্মীসহ রিকশায় যাওয়ার পথে ধানমন্ডি ২৭ এর আই হাসপাতালের বিপরীত দিকের রাস্তায় পৌঁছানো মাত্র পেছন থেকে মোটরসাইকেলে আসা এক যুবক তার হাতের মোবাইল ফোনটি ছিনিয়ে নেয়। ওই মোটরসাইকেলে দুজন ছিল। মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে সাত মসজিদ রোড দিয়ে তারা জিগাতলার দিকে পালিয়ে যায়।

ঘটনাস্থল ২৭ এর মোড়ে কয়েকজন রিকশাচালকের সঙ্গে কথা বলে জানা যায়, এ সড়কে প্রায়ই ছিনতাইয়ের ঘটনা ঘটে। সড়কটি দুই থানা ও জোনের সীমানা হওয়ায় এখানে আইনশৃঙ্খলা পরিস্থিতি তদারকিতে গাফিলতি আছে বলে স্থানীয় কয়েকজন জানান।

এ বিষয়ে ধানমন্ডি থানার ডিউটি অফিসার এসআই মাহবুব জানান, মোটরসাইকেলে করে ছিনতাইয়ে এমন ঘটনার অভিযোগ গত কয়েকদিন ধরে আমাদের কাছে আসছে। আমরা বিভিন্ন জায়গার সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে কয়েকজনকে আটক করেছি। এমন ঘটনা আসলে দুঃখজনক।

এসআই মাহবুব বলেন, মোটরসাইকেলে এসে ছিনতাই করে এক থানা থেকে আরেক থানা এলাকায় আত্মগোপনে থাকায় তাদের আটক করতে হিমশিম খেতে হয়। আমরা তাদের ধরতে সিসিটিভি ফুটেজ কালেকশন করে মাঠে নেমেছি। আশা করছি তাদের আমরা আটক করতে সক্ষম হবো।

(ঢাকাটাইমস/৫আগস্ট/কেআর)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :