যশোরে সড়ক দুর্ঘটনায় নানী-নাতি নিহত

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ সেপ্টেম্বর ২০২১, ১৯:৪৫

যশোরের ধর্মতলা রেল ক্রসিংয়ে বাসচাপায় নানী-নাতী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও অন্তত দুজন আহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা বাসটিকে আটক করলেও পালিয়ে গেছে চালক ও তার সহকারী।

দুর্ঘটনায় নিহতরা হলেন যশোর সদর উপজেলার নরেন্দ্রপুর গ্রামের গফুর মোড়লের স্ত্রী জাহানারা বেগম (৬০) ও সিরাজসিংহা গ্রামের সুজায়েত সরদারের মেয়ে সুমাইয়া খাতুন (২২)। নিহতরা সম্পর্কে নানী-নাতী।

এ ঘটনায় সিরাজসিংহা গ্রামের লিটন সরদারের মেয়ে তুলি (১২) ও ভ্যান চালক একই গ্রামের সাধন দাসের ছেলে উত্তম দাস আহত হয়েছেন। আহতদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

যশোর ট্রাফিক পুলিশের ইনচার্জ মাহবুব কবির জানান, চাঁচড়া থেকে ভ্যানে করে নাতনীদের নিয়ে শহরে আসছিলেন জাহানারা বেগম। ভ্যানটি ধর্মতলা রেলক্রসিংয়ের খাদে পড়ে উল্টে যায়। এসময় দ্রুত গতির একটি যাত্রীবাহী বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান নানী-নাতী।

স্থানীয়রা আহত দুজনকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেছেন। এদিকে দুর্ঘটনার সঙ্গে সঙ্গেই সাতক্ষীরা থেকে আসা যাত্রীবাহী বাসটির চালক ও তার সহকারী পালিয়ে যায়। পরে বাসটি জব্দ করে যশোর পুলিশ লাইনে নিয়ে যাওয়া হয়েছে।

(ঢাকাটাইমস/৯সেপ্টেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :