কিশোরগঞ্জে ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ সেপ্টেম্বর ২০২১, ১৫:১৯

কিশোরগঞ্জের কুলিয়ারচরে নিজ ঘর থেকে দেলোয়ার হোসেন (৩৫) নামে ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে কুলিয়ারচর উপজেলার মাধবদী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত দেলোয়ার হোসেন উপজেলার ছয়সূতী ইউনিয়নের মাধবদী মধ্যপাড়া গ্রামের সিরাজ মিয়ার বড় ছেলে।

নিহতের স্ত্রী আলপনা জানান, ওই রাতে তিন সন্তানকে সঙ্গে নিয়ে বারান্দার ঘরে ঘুমিয়ে পড়েন আলপনা। শেষ রাতে হঠাৎ চিৎকারের শব্দ শুনে পাশের রুমের গিয়ে দেখেন তার স্বামী দেলোয়ার রক্তাক্ত অবস্থায় ছটফট করছেন। এ সময় তার চিৎকার শুনে শ্বশুর-শাশুড়ি ছুটে আসেন। পরে দেলোয়ারকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যার তিনি।

এদিকে নিহতের ছোট ভাই মনির জানান, দেলোয়ার দীর্ঘ দিন যাবৎ মানসিক সমস্যায় ভুগছিল এবং প্রায়ই আত্মহত্যা করতে চাইতো। দেলোয়ার হোসেনের ব্যবসায় ৩০ লাখেরও বেশি টাকা বাকি পড়ে ছিল এবং ২০ লাখ টাকার মত আর্থিক দেনা ছিল, মূলত এসব কারণে দুশ্চিন্তায় দেলোয়ার নিজের গলা কেটে আত্মহত্যা করে থাকতে পারে বলে ধারণা তার।

তবে নিহতের বাবা সিরাজ মিয়া জানান, দেলোয়ার পুরান ঢাকার নয়া বাজার এলাকার একটি ব্যাগ তৈরির কারখানার মালিক ছিল। তিরি গত শনিবার রাতে ঢাকা থেকে বাড়ি ফিরেছিলেন। দেলোয়ারের ব্যবসায়িক কোনো বড় ধরণের আর্থিক দেনা ছিল এমন কিছু তিনি জানেন না, এমন কিছু হলে ছেলে অন্তত তাকে জানাতো।

এলাকাবাসীও জানায়, দেলোয়ার অর্থিকভাবে ভালো সচ্ছল ছিল এবং ব্যবসায়ীক অবস্থা ভালো চলছিল তার। সে কয়েক মাস আগেও ১২/১৪ লাখ টাকা দিয়ে জায়গা কিনেছেন।

কুলিয়ারচর থানার ওসি তদন্ত মিজানুর রহমান বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে এবং তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/২০সেপ্টেম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :