বলিউডের উপর ক্ষোভ ঝাড়লেন দিলজিৎ

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর ২০২১, ১৫:৩০

হিন্দি সিনেমার জগত বলিউডের বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দিলেন জনপ্রিয় গায়ক-অভিনেতা দিলজিৎ দোসাঞ্জ। ইন্ডাস্ট্রির তারকাদের উদ্দেশে তিনি বলেন, 'উনারা সুপারস্টার হবেন নিজের নিজের ঘরে!'

গত কয়েক বছরে দক্ষ,পরিমিত অভিনয় এবং তার ওপর দারুণ বেশ কিছু গান গাওয়ার জন্য বলিপাড়ায় নজর কেড়েছেন দিলজিৎ। পাশাপাশি আপাতদৃষ্টিতে শান্ত ও মিষ্টি স্বভাবের জন্য হিন্দি ছবিপ্রেমী দর্শকদের কাছেও প্রিয়পাত্র হয়ে উঠেছেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বলিউডে তার কেমন অভিজ্ঞতা সেই নিয়ে প্রশ্ন রাখা হয়েছিল এই জনপ্রিয় পাঞ্জাবি তারকাকে। কোনো রাখঢাক না করে সেই প্রসঙ্গে দিলজিৎ জানান, তার বিন্দুমাত্র কোনো ইচ্ছে নেই একজন নামিদামি বলি-তারকা হয়ে ওঠার।

বলেন, 'আমি এসব নিয়ে বেশি কিছু বলতে চাই না। কারণ মুখ খুললে বিরাট বিতর্কের সৃষ্টি হয়ে যাবে। সেসব চাই না আমি। তার থেকে এসব বিতর্কের থেকে দূরে থাকাই ভালো!'

তবে এর পাশাপাশি তিনি আরও জানান, 'আমি সুর ভালোবাসি, গান ভালোবাসি আর কারও নির্দেশ কিংবা ফরমায়েশ ছাড়া নিজের মতো করে দিব্যি গান বাঁধতে পারব। সেসব নিয়েই দিব্যি কেটে যাবে আমার'।

তাহলে হঠাৎ এত চটলেন কেন এই তারকা? সেই বিষয়ে সরাসরি জবাব না দিলেও পাঞ্জাবি অভিনেতার পরের মন্তব্যে এর খানিকটা ইঙ্গিত পাওয়া গেল বৈ কী। বলেন, কোনো সুপারস্টার আমাকে নির্দেশ দিতে পারেন না যে আমার এই গান কিংবা সুর বাজারে চলবে না অথবা অন্য কোনো গায়কের গায়কী অনেক বেশ জনপ্রিয় বাজারে। একটা কথা জানিয়ে রাখি, পাঞ্জাবি শিল্পীরা নিজেদের মত দিব্যি কাজ করে যাচ্ছেন এবং তা চালিয়ে যাবেন। বিশ্বাস করুন সেটা আমরা ভালোভাবে পারব'।

এখানেই শেষ নয়। দিলজিৎ আরও বলেন, 'কেউ আমাকে নিজের মত সুর তৈরি করা কিংবা গান বাঁধা থেকে দূরে সরিয়ে রাখতে পারবেন না। সে যেই হোক! আমি নিজের মত কাজ করে যাব যতদিন ঈশ্বর চাইবেন।

ঢাকাটাইমস/২৪সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

২৩ এপ্রিলকে চলচ্চিত্রের কালো দিবস ঘোষণা

সুচিত্রা সেন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘মাইক’ পুরস্কৃত

এফডিসিতে সাংবাদিকদের মারধর: লজ্জিত রিয়াজ, জানিয়েছেন নিন্দা

সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে এফডিসির সামনে মানববন্ধন

ভারতে ‘পদ্মশ্রী’ পেলেন বাংলাদেশের রবীন্দ্রসংগীতশিল্পী বন্যা

শিশুশিল্পী উধাও, পুরস্কারের জন্য খুঁজছেন পরিচালক নূরুজ্জামান

সাংবাদিকদের মারধর: শিল্পী সমিতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

নির্বাচিত হয়েই হিন্দি সিনেমা আমদানির বিষয়ে হুঁশিয়ারি দিলেন ডিপজল

‘আম্মাজান’ সুপারহিট হওয়ার পরও কেন সিনেমা ছাড়লেন শবনম?

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা, দুঃখ প্রকাশ করে যা বললেন মিশা-ডিপজল

এই বিভাগের সব খবর

শিরোনাম :