হাসপাতালে নবজাতক ফেলে প্রেমিকের সঙ্গে চলে গেলো তরুণী

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ অক্টোবর ২০২১, ২১:৩৬

নবজাতক সন্তানকে হাসপাতালে ফেলে প্রেমিকের সঙ্গে পালিয়ে গেছেন এক তরুণী। বিরল এই ঘটনাটি ঘটেছে যশোর জেনারেল হাসপাতালে।

হাসপাতাল সূত্রে জানা যায়, গত ৪ অক্টোবর রাত ১২টা ৫১ মিনিটে যশোর শহরের স্টেডিয়ামপাড়ার জনৈক শাহিনের তরুণী স্ত্রী নিঝুম (২০) সন্তান জন্ম দিতে হাসপাতালে ভর্তি হন। পরের দিন বেলা ১টার সময় তার একটি ছেলে শিশু জন্ম হয়। কিন্তু এর মাত্র ঘণ্টাখানেকের মাথায় শিশুটিকে হাসপাতালে রেখে নিঝুম নিখোঁজ হন।

শিশুটি দুই দিন হাসপাতালের সেবিকাদের তত্ত্বাবধানে ছিল। কর্তৃপক্ষ তার স্বজনদের সন্ধান করতে থাকেন। একপর্যায়ে পুলিশের সহযোগিতায় শিশুটির নানা-নানির সন্ধান পাওয়া যায়। হাসপাতাল কর্তৃপক্ষ ও পুলিশ মিলে তাদের হাতে শিশুটিকে তুলে দেয়।

জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আরিফ আহম্মেদ বলেন, শিশুটিকে পুলিশের মধ্যস্থতায় তার নানা শাহ আলম, নানি আসমা খাতুন এবং বাবা শাহিনের কাছে হস্তান্তর করা হয়েছে।

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) মো. তাজুল ইসলাম ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শাহ আলম বলেন, ‘২০২০ সালের ৩ মার্চ মেয়ে নিঝুমকে মাগুরা জেলার শ্রীপুরের জোকা গ্রামের সাব্বির রহমানের ছেলে শাহিনের সঙ্গে বিয়ে দিয়েছি। বিয়ের পরে নিঝুম স্বামী শাহিনের সঙ্গে ঢাকায় থাকতো। কিছুদিন আগে নিঝুম সন্তান প্রসব করতে মাগুরায় আসে। কিন্তু মেয়ের সঙ্গে কীভাবে যেন পরিচয় হয় ভোলা জেলা সদরের খয়েরতলা এলাকার ইব্রাহিম নামে এক যুবকের। এই ইব্রাহিম ফুঁসলিয়ে কৌশলে নিঝুমকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। নিঝুমের সন্তান জন্ম নেওয়ার পর ইব্রাহিম তাকে নিয়ে পালিয়েছে। আমরাসহ পুলিশ এখন ইব্রাহিম ও নিঝুমকে খুঁজছি।’

এক প্রশ্নের জবাবে শাহ আলম বলেন, শিশুটি সুস্থ আছে। তবে কান্নাকাটি করছে।

(ঢাকাটাইমস/৭অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :