বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় কলেজছাত্রীকে ছুরিকাঘাত

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ মার্চ ২০২২, ২২:৪৮

গাজীপুরের শ্রীপুরে বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় কলেজছাত্রীকে ছুরিকাঘাত করেছে মামুন (২২) নামে এক যুবক। বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে উপজেলার বরমী বাজারের কেন্দুয়া ব্রিজের পূর্ব পাশের বালুর চড়ে।

ছুরিকাহত মারজিয়া (১৮) উপজেলার বরামা গ্রামের মাসুদ মিয়ার মেয়ে। সে বরমী ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির দ্বিতীয় বর্ষের মানবিক বিভাগের ছাত্রী। স্থানীয়রা আহত ছাত্রীকে উদ্ধার করে শ্রীপুর হাসপাতালে ভর্তি করে।

অভিযুক্ত মামুন উপজেলার মাইজপাড়া গ্রামের আজগর আলীর ছেলে।

মারজিয়া জানান, কলেজে যাতায়াতের পথে কয়েক মাস ধরে মামুন বিভিন্ন সময় তাকে প্রেমের প্রস্তাব দিত। এক পর্যায়ে মামুন তাকে বিয়ের প্রস্তাব দেয়। ওই ছাত্রী রাজি না হলে মামুন তাদের বাড়িতে ও বিয়ের প্রস্তাব দেয়।

তিনি আরো জানান, বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে সে কলেজ থেকে বাড়ি ফিরছিল। বরমী বাজারের কেন্দুয়া ব্রিজের পূর্ব পাশে বালুর চড়ে পৌঁছা মাত্রই ওঁৎ পেতে থাকা মামুন ছুরি নিয়ে তার উপর হামলা করে। তার হাতে, পেটে ও বুকে তিনটি আঘাত করে। এসময় চিৎকার দিয়ে মারজিয়া মাটিতে লুটিয়ে পড়ে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে শ্রীপুর হাসপাতালে ভর্তি করে।

ছাত্রীর বাবা মাসুদ মিয়া জানান , মামুনের বাবা-মা বাড়িতে এসে তার মেয়ের বিয়ের প্রস্তাব দেয়। মেয়ে লেখাপড়া করবে বলে আমি বিয়েতে রাজি হইনি। বিয়েতে রাজি না হওয়ায় ক্ষিপ্ত হয়ে বখাটে মামুন তার মেয়েকে ছুরি দিয়ে আঘাত করেছে।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজ ইমতিয়াজ ভূইয়া জানান, এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইন গত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১০মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :