নোয়াখালীতে আ.লীগের দুই পক্ষের পাল্টাপাল্টি মিছিল

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ মার্চ ২০২২, ১৯:২৭

সম্প্রতি ফেসবুক লাইভে এসে ‘ওবায়দুল কাদের নোয়াখালীর সবচেয়ে ঘৃণিত লোক’ বলাসহ তাকে নিয়ে কটূক্তি করেন নোয়াখালী-৪ আসনের সাংসদ একরামুল করিম চৌধুরী।

এ ঘটনার প্রতিবাদে শনিবার বিকালে জেলা শহর মাইজদীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছেন জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এদিকে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে শনিবার সকাল থেকে বিকাল ৫টা পর্যন্ত দলের বর্ধিত সভা চলে।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।

সভায় জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে আওয়ামী লীগের কাউন্সিল বিষয়ে আলোচনা করা হয়। সভায় জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জানা গেছে, বিকাল সাড়ে তিনটা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে একত্রিত হয় নেতাকর্মীরা। পরে শহরের প্রধান সড়কে বিক্ষোভ মিছিল করে তারা। এক পর্যায়ে জেলা আওয়ামী লীগ কার্যালয় সামনে মানববন্ধনে করেন। এ জন্য শহরে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

এর আগে বিকাল ৩টার দিকে সাংসদ একরামুল করিম চৌধুরীর সমর্থকরা শহরে তার পক্ষে মিছিল করেন। পরে তারা শহরের জামে মসজিদ মোড়ে জড়ো হলে পুলিশ তাদের বাধা দেয়। এসময় জেলা আওয়ামী লীগের কর্মসূচিতে আসা একটি পিকআপভ্যানে থাকা যুবকদের মারধরের চেষ্টা করেন সাংসদের লোকজন। ঘটনাস্থলে থাকা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে এবং তাদের ধাওয়া করে ছত্রভঙ্গ করে দেয়।

প্রসঙ্গত, বৃহস্পতিবার সকালে সিঙ্গাপুর থেকে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে তিনি এসব কথা বলেন তিনি। তবে কিছুক্ষণ পর তিনি তার ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভ ভিডিওটি সরিয়ে নেন। এর আগে ১৮ মিনিট ৩২ সেকেন্ডের ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। ওই লাইভে তিনি বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, জেলা আ.লীগের আহবায়ক খায়রুল আনম সেলিমসহ জেলার কয়েকজন নেতাকর্মীকে নিয়ে সমালোচনা করেন।

(ঢাকাটাইমস/১২মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :