ঈদেও বাবা শাকিব খানকে পাচ্ছে না ছোট্ট জয়

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৯ এপ্রিল ২০২২, ১২:০৫ | প্রকাশিত : ২৯ এপ্রিল ২০২২, ১১:৫৯

একমাত্র সন্তান আব্রাম খান জয়কে ছেড়ে প্রায় ছয় মাস ধরে যুক্তরাষ্ট্রে রয়েছেন দেশসেরা নায়ক শাকিব খান। কথা ছিল, ঈদকে সামনে রেখে ২৫ এপ্রিল তিনি দেশে ফিরবেন। ঈদ করবেন ছেলে জয়ের সঙ্গে। সাবেক স্ত্রী অপু বিশ্বাস ছেলেকে নিয়ে প্রকাশ্যে আসার পর থেকেই এমনটা হেয়ে আসছে। এবারও সেটি হওয়ার কথা ছিল।

এছাড়া ঈদ উপলক্ষে মুক্তি পাচ্ছে শাকিব খানের দুই ছবি ‘বিদ্রোহী’ এবং ‘গলুই’। সেগুলোর প্রচারেও অংশ নেওয়ার কথা ছিল বাংলাদেশি কিং খানের। কিন্তু তা হচ্ছে না। ঈদে ছোট্ট জয়ও পাচ্ছে না তার সুপারস্টার বাবাকে। অর্থাৎ, ঈদে দেশে আসছেন না শাকিব খান। এবারের ঈদ তিনি মার্কিন মুলুকেই কাটাবেন বলে নায়কের এক ঘনিষ্ঠজন জানিয়েছেন।

কিন্তু আসতে চেয়েও কেন আসছেন না শাকিব খান? জানা গেছে, এই অভিনেতা বর্তমানে যুক্তরাষ্ট্রে ব্যস্ত আছেন তার নতুন সিনেমা ‘রাজকুমার’-এর প্রি প্রোডাকশনের কাজ নিয়ে। যুক্তরাষ্ট্রেই নির্মিত হবে ছবিটি। পরিচালনায় আছেন হিমেল আশরাফ। এতে শাকিবের নায়িকা থাকবেন যুক্তরাষ্ট্রের অভিনেত্রী কোর্টনি কফি।

ইতোমধ্যে সিনেমাটির লোকেশন বাছাই করা শেষ হয়েছে। চলছে শুটিং শুরুর প্রস্তুতি। জুলাই থেকে শুরু হচ্ছে শুটিং। অভিনয়ের পাশাপাশি এ ছবির প্রযোজনায়ও থাকবেন শাকিব খান। নায়ক ও প্রযোজক হিসেবে তাই সেখানে নিয়মিত সময় দিতে হচ্ছে কিং খানকে। সে কারণেই তিনি দেশে ফিরতে পারছেন না।

গত বছরের ১২ নভেম্বর যুক্তরাষ্ট্রে ঢালিউডের একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন শাকিব খান। সেখানে কিং খানকে বিশেষ ভাবে সম্মানিত করা হয়। সেই অনুষ্ঠান শেষ হলেও পরে আর দেশে ফেরেননি শাকিব। তিনি যুক্তরাষ্ট্রের নাগরিকত্ব চেয়ে আবেদন করেছেন। সেটি পেতে তাকে আপাতত ওই দেশেই থাকতে হচ্ছে।

গুঞ্জন, এখন থেকে যুক্তরাষ্ট্রেই স্থায়ীভাবে থাকবেন শাকিব খান। দেশে আসবেন ছবির কাজ পড়লে। এখন থেকে তিনি তার অধিকাংশ ছবির কাজ যুক্তরাষ্ট্রে সারবেন বলেও গুঞ্জন। এও গুঞ্জন, ছেলে আব্রাম খান জয়ের মার্কিন নাগরিকত্বের জন্যও তিনি আবেদন করেছেন। যদিও শাকিব খান চুপ থাকায় এ খবরের কোনো সত্যতা এখনো পাওয়া যায়নি।

(ঢাকাটাইমস/২৯ এপ্রিল/এলএম/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :