সিলেটে নৌকাডুবি: দুজনের লাশ উদ্ধার, নিখোঁজ ১

সিলেট ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ মে ২০২২, ১৯:২০

সিলেটের নৌকাডুবির ঘটনায় নিখোঁজ দুজনেরই লাশ উদ্ধার করা হয়েছে। এছাড়াও নতুন করে জেলার কানাইঘাটে সুরমা নদীতে নৌকাডুবিতে এক ব্যবসায়ী নিখোঁজ হয়েছেন। মঙ্গলবার বিকাল পর্যন্ত তার সন্ধান পাওয়া যায়নি।

জানা যায়, গত সোমবার রাত ১০টার দিকে সিলেটের কানাইঘাট উপজেলার মমতাজগঞ্জ বাজারের ব্যবসায়ী হাবিবুর রহমানসহ চারজন নৌকায় করে মমতাজগঞ্জে সুরমা নদী পার হচ্ছিলেন। এসময় স্রোতের টানে নৌকাটি ডুবে গেলে বাকি তিনজন সাঁতরে পারে ওঠতে পারলেও হাবিবুর রহমান (৫১) নিখোঁজ হয়ে যান। তিনি কানাইঘাট উপজেলার নক্তিপাড়া গ্রামের মৃত ফয়জুর রহমানের ছেলে।

কানাইঘাট থানার ওসি মো. তাজুল ইসলাম পিপিএম জানান, মমতাজগঞ্জ বাজার থেকে ফেরার পথে নৌকাডুবিতে হাবিবুর রহমান নিখোঁজ হন। উদ্ধার তৎপরতা চালিয়ে গেলেও মঙ্গলবার বিকেল পর্যন্ত তার কোন সন্ধান পাওয়া যায়নি।

এদিকে, রবিবার রাতে সিলেট সদর উপজেলার খারইল হাওরে নৌকা ডুবিতে দুইজন নিখোঁজ হন। সোমবার গভীর রাতে ও মঙ্গলবার বিকেলে তাদের লাশ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মরদেহগুলো হলো - সিলেট সদর উপজেলার পুটামারা গ্রামের মৃত রিফাত আলীর ছেলে আছকন্দর ও একই উপজেলার রায়েরগাঁও গ্রামের ইকন্দর আলীর ছেলে রেজাখ আলী। নিহত দুজনই নৌকাযোগে রায়েরগাঁও থেকে কালারুকা যাচ্ছিলেন।

মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা খান।

(ঢাকাটাইমস/১৭মে/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :