চট্টগ্রামে দুই বাসের সংঘর্ষে ১৩ পুলিশ সদস্য আহত

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ মে ২০২২, ১৫:২০

চট্টগ্রাম নগরীর পাহাড়তলী থানার সাগরিকা মোড় এলাকায় সড়ক দুর্ঘটনায় শিল্প পুলিশের ১৩ সদস্য আহত হয়েছেন। শনিবার (২১ মে) সকালে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন শিল্প পুলিশের সদস্য শামীম হোসেন (২২), রিমি (২২), জসিম (২৩), মানিক (২৪), সজিব (২১) সালাউদ্দিন (২২), সৈকত (২২), মাহাবুল (২৬), জসিম (২৩), জান্নাত (২২), রুম্পা (২১), উইনপ্রু (২২), মাসুদ (২৩)। আহত পুলিশ সদস্যদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

এদিকে শিল্প পুলিশের কর্মকর্তারা জানান, ট্রেনিং বাসে করে চট্টগ্রামে খুলশীর দিকে যাচ্ছিল বাসটি। কিন্তু সাগরিকা মোড়ে একটি বেপরোয়া বাস এসে পুলিশ সদস্যদের বাসটিতে মাঝ বরাবর ধাক্কা দেয়। এসময় গাড়িতে আমাদের ২৫ জন পুলিশ সদস্য ছিলেন। এতে আহত হয় বেশ কয়েকজন পুলিশ সদস্য। যাদের মধ্যে ১৩ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুস্তাফিজুর রহমান বলেন, দুর্ঘটনার পর পুলিশ সদস্যদের চমেকে ভর্তি করা হয়েছে। বাসটিতে আটক করা হয়েছে, চালক পালিয়ে গেছে। তাকে ধরতে অভিযান চালানো হচ্ছে।

পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান বলেন, ‘আহতদের মধ্যে ১৩ জনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

(ঢাকাটাইমস/২১মে/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :