বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জুন ২০২২, ১৬:২৮

আসন্ন ঈদুল আজহা উপলক্ষে বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। টিকিট বিক্রির প্রথম দিন বাসের কাউন্টারগুলোতে যাত্রীদের চাপ নেই বলেলই চলে। যারা টিকিট কাটতে আসেন তাদের অধিকাংশই ৭ জুলাইয়ের টিকিট সংগ্রহ করছে। বাস কাউন্টারের লোকদের সাথে কথা বলে এ তথ্য জানা গেছে।

শুক্রবার সকালে রাজধানীর গাবতলী, কলাবাগান, ফকিরাপুল, আরামবাগ ও সায়েদাবাদ বাস কাউন্টার ঘুরে দেখা যায়, অগ্রিম টিকিট বিক্রি করা হলেও কাউন্টারগুলোতে তেমন চাপ নেই। টিকিটের জন্য লম্বা লাইনে অপেক্ষা করেও থাকতে হচ্ছে না যাত্রীদের।

অগ্রিম টিকিট বিক্রির পূর্বঘোষণা থাকলেও বেশ কয়েকজন যাত্রী অভিযোগ করে বলেন, আজ অগ্রিম টিকিট দেওয়া হবে সেটা তারা জানতেন না। তা ছাড়া চাহিদা অনুযায়ী টিকিট না পাওয়ারও অভিযোগ ছিল তাদের।

হানিফ পরিবহনের জেনারেল ম্যানেজার মোশারফ হোসেন বলেন, অগ্রিম টিকিট বিক্রির চাপ নেই। যারাই টিকিট কাটতে আসছেন সবারই টিকিটের চাহিদা ৭ তারিখ রাতের। ৭ তারিখ রাতে প্রতিটি গন্তব্যে হয়তো ৪টা করে গাড়ি যাবে। তাহলে সবাইকে তো আমরা ৭ তারিখ রাতের টিকিট দিতে পারব না। এ ছাড়া অন্যান্য দিনের কোন টিকিট বিক্রি হচ্ছে না। তা ছাড়া বন্যা, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি সব মিলে মানুষের বাড়ি যাওয়ার প্রতি আগ্রহও কম।

ঈদে সড়কের অবস্থার বিষয়ে তিনি বলেন, ‘ঈদের আগে রাস্তাঘাটের অবস্থা খুব একটা ভালো না। এবার কোরবানির ঈদে গরুর ট্রাক আসবে, আবার যাত্রী নিয়ে বাসও যাবে সে ক্ষেত্রে যানজট হওয়ার সম্ভাবনা আরও বেশি। ফলে স্বাভাবিক রুটিন অনুযায়ী গাড়ি চলবে। বিশেষ কোন কোর্স চালানোর এখনো চিন্তা ভাবনা করছি না। পরিস্থিতি ও চাহিদা বিবেচনা করে দেখব বাড়তি কোর্স চালানো যাবে কিনা।

(ঢাকাটাইমস/২৪জুন/এএইচ/আরকেএইচ)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :