হৃত্বিক রোশনকে বয়কটের ডাক, জানুন কারণ

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ আগস্ট ২০২২, ২০:৪৫

হৃত্বিক রোশনকে বলা হয় বলিউডের ‘গ্রিক গড’। অভিনয়ের পাশাপাশি তার অসাধারণ নাচ, দৈহিক ফিগার- সবেতে মুগ্ধ আট থেকে আশি। অসংখ্য ভক্ত এই অভিনেতার। সেই হৃত্বিক রোশনকেই নাকি বয়কটের ডাক দেওয়া হয়েছে! কিন্তু কেন?

ঘটনা হচ্ছে, গত বৃহস্পতিবার মুক্তি পেয়েছে আমির খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’। এই চবিতে ভারতীয় সেনাবাহিনীকে ছোট করা হয়েছে এবং হিন্দুদের ভাবাবেগে আঘাত দেওয়া হয়েছে অভিযোগে বিভিন্ন জায়গায় ছবিটি বয়কট করা হয়েছে।

সেই ছবিরই প্রশংসা করেছেন হৃত্বিক রোশন। তারই জেরে টুইটারে হৃত্বিককেও বয়কটের ডাক দেওয়া হয়েছে।

আমির খান ও কারিনা কাপুর অভিনীত ‘লাল সিং চাড্ডা’ নির্মিত হয়েছে হলিউডের জনপ্রিয় ছবি ফরেস্ট গাম্পের অনুকরণে। বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে ছবিটি। তার অন্যতম কারণ সোশ্যাল মিডিয়ায় এই ছবিকে বয়কটের ডাক দেওয়া হয়েছে।

কিন্তু ইতোমধ্যে স্পেশাল স্ক্রিনিংয়ে ‘লাল সিং চাড্ডা’ দেখে আমির খান ও কারিনার প্রশংসায় পঞ্চমুখ বলিউড তারকারা। তবে ব্যতিক্রম হৃত্বিক। স্ক্রিনিংয়ে নয়, বরং সময় বের করে মুম্বাইয়ের এক সিনেমা হলে লাল সিং চাড্ডা দেখেছেন হৃত্বিক।

সিনেমাহলের বাইরেই পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন অভিনেতা। এর জেরেই এবার বয়কট গ্যাঙের নিশানায় হৃত্বিক। ইতোমধ্যে টুইটারে তার ছবি ‘বিক্রম বেদ’ বয়কটের ডাক দিয়েছেন নেটিজেনদের একাংশ। লাল সিং চাড্ডা দেখে টুইটারেই ছবির রিভিউ দেন অভিনেতা।

তিনি লিখেছেন, ‘সবেমাত্র ‘লাল সিং চাড্ডা’ দেখলাম। হৃদয় ছুঁয়ে যাওয়া একটি ছবি। ছবির ভালো ও খারাপ সরিয়ে রেখে এই ছবি অনবদ্য। এই অসাধারণ ছবি মিস করো না। এখনি যান এবং দেখুন। খুবই সুন্দর ছবি’।

এর ঘণ্টা খানেকের মধ্যেই টুইটার ভরে ওঠে বয়কট টুইটে। হৃত্বিকের ছবি ‘বিক্রম বেদ’ বয়কটের ডাক দিয়েছে টুইটার ব্যবহারকারীরা। এই ছবিতে সাইফ আলি খানও রয়েছেন। জনপ্রিয় তামিল অ্যাকশন থ্রিলার বিক্রম বেদের হিন্দি রিমেক হতে চলেছে এই ছবি।

(ঢাকা টাইমস/১৪ আগস্ট/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :