গোপালগঞ্জে মনোনয়নপত্র জমা দিলেন আ.লীগ নেতা আতিয়ার রহমান

গোপালগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর ২০২২, ১৫:৩৬

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন আওযামী লীগের মনোনীত গোপালগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী মুন্সী মো. আতিয়ার রহমান।

বৃহস্পতিবার সকালে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন এবং বঙ্গবন্ধু ও ৭৫ সালে ১৫ আগস্ট তার পরিবারের শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন।

পরে দুপুরে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা শাহিদা সুলতানার কাছে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাড. মুন্সী মো. আতিয়ার রহমান মনোনয়নপত্র দাখিল করেন।

এ সময় আওয়ামী লীগের মনোনীত গোপালগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী মুন্সী মো. আতিয়ার রহমান বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে জেলা পরিষদের মাধ্যমে রোড ম্যাপ তৈরি করে আমি কাজ করবো। গোপালগঞ্জ জেলা পরিষদকে আমি একটি মডেল জেলা পরিষদ হিসেবে রূপান্তরিত করবো এবং প্রধানমন্ত্রীর মাধ্যমে তা বাস্তবায়ন করবো।

এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, সদর উপজেলা চেয়ারম্যান শেখ লুৎফর রহমান বাচ্চু, গোপালগঞ্জ পৌর মেয়র শেখ রকিব হোসেন, টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি শিকদার নুর মোহাম্মদ দুলুসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ১৭ অক্টোবর গোপালগঞ্জ জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

(ঢাকাটাইমস/১৫সেপ্টেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :