পিরোজপুর জেলা আ.লীগের ত্রিবার্ষিক সম্মেলন, নেতাকর্মীদের উচ্ছ্বাস

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ নভেম্বর ২০২২, ১৩:২৫

পিরোজপুর জেলা আওয়ামী লীগের ছয় বছর পর ত্রিবার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে নানা আয়োজন সম্পন্ন হয়েছে। রবিবার সকাল ১০টায় শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে অনুষ্ঠিত হতে যাচ্ছে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন।

সম্মেলনকে ঘিরে স্থানীয় নেতৃবৃন্দ ও সাধারণ মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে। ইতোমধ্যে কানায় কানায় পরিপূর্ণ হয়েছে সম্মেলনস্থল।

সম্মেলনস্থল ঘুরে দেখা যায়, জেলার বিভিন্ন উপজেলা থেকে আওয়ামী লীগের নেতৃবৃন্দ মিছিল নিয়ে কেন্দ্রীয় শহীদ মিনার মাঠে আসছেন। এ সময় স্লোগানে স্লোগানে মুখর ছিল কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণ। সম্মেলন ভার্চুয়ালি উদ্বোধন করবেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি উদ্বোধনের পরই শুরু হবে সম্মেলনের প্রথম অধিবেশনের কার্যক্রম। দ্বিতীয় অধিবেশন দুপুরের পরে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত হবে।

সম্মেলনে আসা শারিকতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজমির হোসেন মাঝি বলেন, আমরা জেলা নেতৃবৃন্দের নির্দেশনা অনুযায়ী মিছিল নিয়ে সম্মেলনস্থলে চলে আসছি। আজকের সম্মেলনের মাধ্যমে আমরা যোগ্য নেতৃত্ব পাব এমনটাই আশা করছি।

জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী বলেন, অল্প সময়ের মধ্যেই জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শুরু হবে। আমরা এই সম্মেলন থেকে ত্যাগী ও দলের দুর্দিনে যারা পাশে ছিলেন এমন নেতৃত্বের আশা করছি।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর পৌর মেয়র হাবিবুর রহমান মালেক বলেন, জেলার এ সম্মেলন সফল করতে বিভিন্ন উপজেলা থেকে ইতোমধ্যে নেতাকর্মীরা মিছিল নিয়ে চলে আসছেন। অনেকে পথে রয়েছেন, তারা অল্প সময়ের মধ্যে চলে আসবেন।

তিনি আরও বলেন, করোনা পরিস্থিতিতে ও প্রাকৃতিক দুর্যোগে যেসব নেতাকর্মী সাধারণ মানুষের পাশে ছিল এবং মাঠ পর্যায়ে ও রাজপথে থেকে স্বাধীনতা বিরোধী অপশক্তিকে মোকাবিলা করেছেন, তাদেরকেই দলের মূল্যায়ন করা উচিত বলে মনে করি।

প্রসঙ্গত, ২০১৫ সালের ১১ ডিসেম্বর জেলা আওয়ামী লীগের সম্মেলনে বীর মুক্তিযোদ্ধা আলহাজ এ কে এম আউয়ালকে সভাপতি ও অ্যাডভোকেট এম এ হাকিম হাওলাদারকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়। পরে ২০১৬ সালের ১ সেপ্টেম্বর ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছিল কেন্দ্রীয় কমিটি।

(ঢাকাটাইমস/২৭নভেম্বর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :