শত্রু থেকে ফের বন্ধু হলেন মিমি-নুসরাত?

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ নভেম্বর ২০২২, ১২:০২

টলিউডের জনপ্রিয় দুই নায়িকা মিমি চক্রবর্তী ও নুসরাত জাহান। একসময় তাদের মাঝে ঘনিষ্ঠ বন্ধুত্ব ছিল। তারা একসঙ্গে সিনেমা করেছেন, প্রচুর ঘুরেছেন, খেয়েছেন, মাস্তি করেছেন। আবার একসঙ্গে ২০১৮ সালের লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের হয়ে ভোটে লড়েছেন, জয়ও পেয়েছেন একসঙ্গে।

মিমি চক্রবর্তী পশ্চিমবঙ্গের যাদবপুরের সংসদ সদস্য, আর নুসরাত জাহান বশিরহাটের। ২০১৯ সালে নুসরাত তুরস্ক গিয়ে বিয়ে করেন দিল্লির ব্যবসায়ী নিখিল জৈনকে। টলিউড থেকে নুসরাতের একমাত্র বন্ধু হিসেবে সেই বিয়েতে হাজির ছিলেন শুধু মিমি চক্রবর্তী। এতেই বোঝা যায় তাদের সম্পর্ক কতটা গভীর ছিল।

কিন্তু এর কিছুদিন পরই ঘটে ছন্দপতন। স্বামী নিখিল জৈনের সঙ্গে দূরত্ব বাড়িয়ে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে ঘনিষ্ঠ হন নুসরাত জাহান। তাতেই ফাটল ধরে মিমি-নুসরাতের বন্ধুত্বে।

কিন্তু যশের সঙ্গে নুসরাতের সম্পর্কে মিমির কী ক্ষতি? ক্ষতি তো আছেই। যশকে যে মিমিও মন দিয়েছিলেন। তাও নিখিলের সঙ্গে নুসরাতের বিয়ের আগে থেকে যশ-মিমি সম্পর্ক। অনেকে বলেন, এই সম্পর্কটা ছিল একতরফা। অর্থাৎ, মিমি যশকে পছন্দ করতেন, ভালোবাসতেন। একই অনুভূতি যশেরও ছিল কিনা, তা স্পষ্ট নয়।

আবার অনেকে বলেন, যশ এবং মিমির মধ্যে প্রেম ছিল। নইলে প্রিয় বন্ধু নুসরাতের সঙ্গে তার সম্পর্কে তিনি এতটা জ্বলবেন কেন? যাহোক, যশ আর নুসরাতের সম্পর্কের কথা প্রকাশ হওয়ার পর নিজেকে একেবারে লুকিয়ে ফেলেছিলেন মিমি। মুখ দেখাদেখি বন্ধ করে দিয়েছিলেন নুসরাতের সঙ্গে।

২০২১ সালের মার্চে জানা যায়, নুসরাত জাহান মা হতে চলেছেন। কিন্তু বাবা কে? তারই উত্তর খুঁজছিলেন সবাই। নিখিল তখন জানিয়ে দিয়েছিলেন, নুসরাতের সঙ্গে প্রায় এক বছর ধরে তার কোনো সম্পর্ক নেই। এ সন্তানের বাবা তিনি নন। ফলে একটি নামই বারবার উচ্চারিত হতে থাকে, যশ দাশগুপ্ত। তাকেই ভাবা হয় নুসরাতের সন্তানের বাবা।

সে সময় সোশ্যাল মিডিয়ায় নানাভাবে নুসরাতকে কটাক্ষ করা হয়েছে। কিন্তু প্রিয় বন্ধুর পক্ষে একটি কথাও বলতে শোনা যায়নি মিমিকে। অন্তঃসত্ত্বা অবস্থায় নুসরাতকে দেখতে শ্রাবন্তী, তনুশ্রী, পায়েলসহ কয়েকজন নায়িকা তার বাসায় গেছেন, কিন্তু মিমিকে কখনোই সেখানে দেখা যায়নি।

এরপর ২০২১-এর আগস্টে পুত্রসন্তানের জন্ম দেন নুসরাত। সেই সদ্যজাতকেও দেখতে যাননি মিমি। কেন যাননি? সবকিছুর উত্তর একটাই, যশ-নুসরাতের সম্পর্কটা মেনে নিতে পারেননি মিমি। এ জন্য নায়িকা কয়েক মাস হতাশায় ভুগেছেন বলেও শোনা যায়। নিজের পছন্দের মানুষটা অন্য কারও হয়ে গেলে কারই বা ভালো লাগে। হোক সে যতই ঘনিষ্ঠ বন্ধু।

এরপর তো আশঙ্কাই সত্যি হয়। নুসরাত স্বীকার করে নেন যে, তার সন্তানের বাবা যশই। তারা বিয়ে করেছেন, এটাও ইতোমধ্যে প্রকাশ হয়েছে। কিন্তু গত দুই বছরে মিমি আর নুসরাতকে একসঙ্গে কখনোই দেখা যায়নি। লোকসভাতেও না। একশো হাত দূরত্ব বজায় রেখেছেন যশের থেকেও।

তবে অবশেষে বোধহয় সব মান-অভিমানের অবসান হতে চলেছে। সম্প্রতি একটি অনুষ্ঠান মঞ্চে বহুদিন পর পাশাপাশি দেখা যায় মিমি-নুসরাতকে। একে অপরের সঙ্গে কথা বলতেও দেখা যায় তাদের। সেই ছবি প্রকাশ হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাহলে কি মান-অভিমানের পালা শেষ দুই নায়িকার? তারা কি আবার শত্রু থেকে বন্ধু হয়ে গেছেন? এমন প্রশ্ন সবার মনে।

মজার বিষয় হলো, মিমি-নুসরাতের ছবিটি তুলেছেন যশ দাশগুপ্ত। তিনিই আবার ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করেছেণ। লিখেছেন, ‘সেই বন্ড’। সঙ্গে দেন একটি লাভ ইমোজি। তবে কি মিটেছে দুই নায়িকার মান অভিমানের পালা? উত্তর যা-ই হোক, আপাতত বহুদিন পর দুই নায়িকাকে একসঙ্গে দেখে স্বভাবতই খুশি তাদের অনুরাগীরা।

(ঢাকাটাইমস/২৮নভেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

‘কথা দিলাম’ সিনেমার প্রচারে বইমেলায় ঢাকা টাইমস স্টলে চিত্রনায়িকা কেয়াসহ অন্যরা

উপহারের সেই গাড়িকে অ্যাম্বুলেন্স বানাচ্ছেন হিরো আলম

শাকিব খান ও তার মা-বাবাকে প্রশংসায় ভাসালেন অপু বিশ্বাস

গাড়ি উপহার স্কুল শিক্ষকের, নিতে আসার পথে হিরো আলমকে জরিমানা

মামলা তুলে নিয়ে স্বামীর সঙ্গে ফের এক ছাদের নিচে সারিকা

বঙ্গবন্ধুকে নিয়ে লিসার ১০০ গান! মোড়ক উন্মোচনে প্রধানমন্ত্রী

কলকাতা বইমেলায় প্রকাশ হলো ‘মায়ার জঞ্জাল’-এর ট্রেলার

হাত-পা নাড়ছেন অগ্নিদগ্ধ অভিনেত্রী আঁখি, কথাও বলছেন

শাকিব খানের অফিসে দাবা খেলায় মগ্ন ছোট ছেলে শেহজাদ

শুধরে যাও নইলে ঘরে ঢুকে মারব! এমন হুমকি কাকে দিলেন কঙ্গনা?

এই বিভাগের সব খবর

শিরোনাম :