স্বেচ্ছাসেবক লীগ নেতার দায়ের কোপে বড় ভাই খুন

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০১ ডিসেম্বর ২০২২, ১১:৩৬ | প্রকাশিত : ০১ ডিসেম্বর ২০২২, ১১:০০
পুলিশের হাতে আটক অভিযুক্ত হোসেন আহমদ। ছবি: ঢাকাটাইমস

লক্ষ্মীপুরে পারিবারিক কলহের জেরে ছোট ভাই হোসেন আহমদের দায়ের কোপে বড় ভাই তোফায়েল আহমদ নিহত হয়েছেন।

বুধবার রাত সাড়ে ৯টার দিকে লক্ষ্মীপুর পৌরসভার ১২ নং ওয়ার্ডের ধমধমা দিঘিরপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

এই ঘটনায় অভিযুক্ত ছোট ভাই হোসেন আহমদকে আটক করেছে পুলিশ। নিহত তোফায়েল আহমদ ও ঘাতক হোসেন আহমদ মৃত মন্তাজুর রহমানের ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে মৃত মন্তাজুর রহমানের ছেলে তোফায়েল আহমদ ও হোসেন আহমদের মধ্যে জমি সংক্রান্ত বিরোধ চলছিল। বুধবার রাত ৮টার দিকে পারিবারিক কলহ ও জমি সংক্রান্ত বিরোধের জের ধরে তোফায়েল আহমদের সঙ্গে ছোট ভাই হোসেন আহমদের স্ত্রী-সন্তানের কথা কাটাকাটি হয়। হোসেন আহমদ লক্ষ্মীপুর থেকে রাত ৯টার দিকে বাড়িতে যাওয়ার পর বিষয়টি বড় ভাইকে জিজ্ঞাসা করে। এ নিয়ে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে ছোট ভাই হোসেন আহমদ বড় ভাইকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত হোসেন আহমদকে আটক করে পুলিশ।

এলাকাবাসী জানিয়েছেন, হোসেন আহমদ পৌরসভার ১২ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি। বড় ভাইকে খুন করায় হোসেন আহমদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা।

পুলিশ সুপার মো. মাহফুজ্জমান আশরাফ জানান, জমি সংক্রান্ত বিরোধ ও পারিবারিক কলহের জের ধরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্ত হোসেন আহমদকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/১ডিসেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :