নিখোঁজ শিশু ইব্রাহিমের লাশ উদ্ধার, ঘাতক বুলবুল গ্রেপ্তার

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০১ ডিসেম্বর ২০২২, ১৭:৫১

নওগাঁর আত্রাইয়ে নিখোঁজের ২১ দিন পর নদীর পাশে ইব্রাহিম (৬) নামে শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় তার হত্যাকারী বুলবুল সোনার নামে এজনককে গ্রেপ্তার করা হয়। পরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

বৃহস্পতিবার ভোর ৫টায় দিকে বুলবুলের দেওয়া তথ্যের ভিত্তিতে উপজেলার বিশা ইউনিয়নের শ্রীধরগুরনই গ্রামের পারাপার ঘাটের দক্ষিণ পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়।

শিশু ইব্রাহিম উপজেলার শ্রীধরগুড়নই গ্রামের হযরত আলীর ছেলে।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জাহাঙ্গীর আলম বলেন, উপজেলার শ্রীধরগুরনই গ্রামের হযরত আলীর ছেলে ইব্রাহিম গত ১০ অক্টবর নিখোঁজ হয়। এ ঘটনায় নিখোঁজ ইব্রাহিমের বাবা বাদী হয়ে আত্রাই থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন।

ঘটনার পর থেকে বিভিন্ন নাম্বার থেকে ছেলেকে ফেরত দেওয়ার কথা বলে শিশুটির পরিবারের কাছে টাকা দাবি করে আসছিল। ফোন নাম্বারের সূত্র ধরে পুলিশ তথ্য প্রযুক্তির মাধ্যমে তদন্ত করে। এর সূত্র ধরে শ্রীধরগুরনই গ্রামের জলিল সোনারের ছেলে মুদি ব্যবসায়ী বুলবুলকে আটক করে থানায় এনে জিজ্ঞাসাবাদ করলে তিনি হত্যাকাণ্ডের কথা স্বীকার করেন।

আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. তারেকুর রহমান সরকার বলেন, শিশুটির মরদেহ উদ্ধার করে বৃহস্পতিবার সকালে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা রেকর্ড করা হয়েছে। আটককৃত বুলবুল সোনারকে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

(ঢাকাটাইমস/১ডিসেম্বর/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :